জাবি প্রতিনিধি

  ২৮ জুন, ২০২২

দায়িত্বশীল ও নিষ্ঠাবান হলে পেশাগত সাফল্য অর্জিত হয়- জাবি উপাচার্য

ছবি: প্রতিদিনের সংবাদ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: নূরুল আলম বলেছেন, কাজে দায়িত্বশীল এবং নিষ্ঠাবান হলে পেশাগত সাফল্য অর্জিত হয়। ব্যক্তিগত পরিচিতি এবং সুনাম অর্জনের জন্য ন্যায়-নীতির অনুশীলন অপরিহার্য।

মঙ্গলবার (২৮ জুন) বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) আয়োজিত টিচার্জ ইনডাক্টশন প্রোগ্রাম অন টুলস ফর কোয়ালিটি ইমপ্রুভমেন্ট শীর্ষক অনুষ্ঠানে উপাচার্য প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

উপাচার্য আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে শিক্ষার্থীদের প্রতি যত্নবান এবং দায়িত্বশীল হতে হবে। শিক্ষার্থীদের সঙ্গে অভিভাবকসূলভ আচরণ করে জীবন গড়ার ক্ষেত্রে সঠিক নির্দেশনা দিতে হবে।

আইকিউএসি’র ভারপ্রাপ্ত পরিচালক অধ্যাপক ড. আব্দুল্লাহ মোহাম্মদ সোহায়েলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রিসোর্স পারসন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের এসপিকিউএ শাখার পরিচালক ড. মো. ফখরুল ইসলাম, আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. মনজুরুল হাসান এবং অধ্যাপক ড. সৈয়দ হাফিজুর রহমান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের নবীন শিক্ষকরাও অংশগ্রহণ করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পেশাগত,সাফল্য,জাবি,উপাচার্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close