reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০২২

গলায় ফাঁস দিয়ে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা 

ছবি : প্রতিদিনের সংবাদ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফার্মেসী বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের আবিদ বিন আজাদ নামে এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ক্যাম্পাসের মেইন গেট সংলগ্ন ব্রাদার্স ছাত্রাবাসে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

জানা যায়, আবিদ আজাদ রাজশাহী জেলার চারঘাট থানার আরজিঘাট গ্রামের জহুরুল হক প্রামানিকের ছেলে।

তার রুমমেট সাব্বির জানায়, সকাল ৯টায় একসাথে আমার সাথে কথা হয়েছে। তারপর আমি ক্লাসে চলে যাই। ক্লাস শেষ করে ক্যাম্পাস থেকে খাওয়া দাওয়া করে, আমি শেখ পাড়া বাজারে চুল কাটাতে গিয়েছিলাম। তারপর রুমে এসে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে, আমি রুমের ঐপাশের জানালা দিয়ে দেখি লাশ ঝুলছে। এরপর সবাইকে ডাকাডাকি করি।

পরে বিকেল ৫ টায় বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন ও ইবি থানা পুলিশ ঘটনা স্থল থেকে রুমের দরজা কেটে লাশ উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেলে পাঠান বলে জানায় প্রত্যক্ষদর্শী।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ওই মেসে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক কাজ শেষে লাশটিকে কুষ্টিয়া সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের মাধ্যমে লাশ হস্তান্তর করবো।

প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, এরকম ঘটনা সত্যিই দুঃখজনক। আমি তার পরিবারকে বিষয়টি জানিয়েছি। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিক্ষার্থীর আত্মহত্যা,গলায় ফাঁস,ইবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close