reporterঅনলাইন ডেস্ক
  ১০ মে, ২০২১

ঘরে ঢুকে ছুরিকাঘাতে দম্পতিকে হত্যা

সুনামগঞ্জের জামালগঞ্জে ঘরে ঢুকে এক দম্পতিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার রাত পৌনে ৯টার দিকে উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন—উপজেলার আলীপুর গ্রামের তাহের আলীর ছেলে আলমগীর হোসেন (৩২) ও তার স্ত্রী মোর্শেদা বেগম (২৮)। এই দম্পতির চার সন্তান রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আলমগীর হোসেনের সঙ্গে বাড়ির পাশের জায়গা বিক্রি করা নিয়ে কিছুদিন ধরে চাচাতো ভাই ঝনর মিয়ার ছেলে রাসেল মিয়ার দ্বন্দ্ব চলে আসছিল। বিক্রি করা জায়গায় বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে গত ২-৩ দিন ধরে ঝগড়া-বিবাদ চলছিল। এর জেরে রোববার রাত ৮টার দিকে রাসেল মিয়া হঠাৎ আলমগীর হোসেনের ঘরে ঢুকে তাকে ছুরিকাঘাত করেন। এ সময় আলমগীরের স্ত্রী মোর্শেদা বেগম স্বামীকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করেন রাসেল। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় দুজনকে জামালগঞ্জ হাসপাতালে নিয়ে যান। রাত পৌনে ৯টার দিকে জামালগঞ্জ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, খুন হওয়া দম্পতির লাশ পুলিশের হেফাজতে রয়েছে। খুনিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দম্পতি হত্যা,ছুরিকাঘাত,সুনামগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close