reporterঅনলাইন ডেস্ক
  ২১ মার্চ, ২০২১

পদ্মা ব্যাংকের টাউন হল মিটিং অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নানান কর্মসূচি ঘোষণার মধ্য দিয়ে হয়ে গেল চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেডের টাউন হল মিটিং। যেখানে চলতি বছরের বার্ষিক ব্যবসায়িক কার্যক্রম এবং বর্তমান অর্থনৈতিক প্রেক্ষাপটে ভবিষ্যত কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় নিয়ে আলোচনা হয়।

এতে খেলাপি ঋণ আদায়, ভবিষ্যত পরিকল্পনা, আমানত ও ঋণ এবং সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিতকরণে কর্মকর্তাদের দিকনির্দেশনা দেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু।

গতকাল শনিবার দিনব্যাপি অনুষ্ঠিত হয় ভার্চুয়াল এই টাউন হল মিটিং। সেখানে সভাপতিত্ব করেন এহসান খসরু। পদ্মা ব্যাংক পর্ষদ চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত প্রধান অতিথি হিসেবে সভায় যুক্ত হন।

টাউন হল সভায় উপস্থিত ছিলেন—পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, সিএফও শরিফুল ইসলাম, এসইভিপি ল’ অ্যান্ড রিকভারি ফিরোজ আলম, রিটেল ব্যাংকিং অ্যান্ড এসএমই বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান, ব্রাঞ্চেস হেড সাব্বির মোহাম্মদ সায়েম। এছাড়া বিভিন্ন বিভাগের উর্ধ্বতনরা-সহ ৫৮ শাখার সকল কর্মকর্তা নিজ নিজ কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

ব্যবস্থাপনা পরিচালক এহসান খসরু করোনার মতো কঠিন এই মহামারিতে সাধারণ জনগণকে ব্যাংকিং সেবা দিতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করা কর্মীদের ধন্যবাদ জানান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পদ্মা ব্যাংক,টাউন হল মিটিং,ব্যাংকিং সেবা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close