reporterঅনলাইন ডেস্ক
  ২৩ সেপ্টেম্বর, ২০১৭

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

ঠাকুরগাঁও রাণীশংকৈল মহাসড়কের ফারাবাড়ি নামক স্থানে নাইট কোচের ধাক্কায় ইজিবাইকের ৩ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে প্রায় আরো ১০জন।

শুক্রবার রাত ৮টা ১৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রাণীশংকৈল উপজেলার নেকমরদ বিলপাড় গ্রামের ফইজুল ইসলামের কন্যা জুনাইত (৩) ও চন্দনচহট গ্রামের শাহাজাহান আলীর ছেলে মনজুর (৩০), মনসুর (২০)।

পুলিশ জানায়, রাণীংশকৈল উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি নাইট কোচ উপজেলার ফাড়াবাড়ি নামক স্থানে পৌঁছালে একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ইজিবাইকের শিশু জুনাইত ও মঞ্জুর নামে ২ যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। কোচের যাত্রীসহ আহত হয় প্রায় ১০ জন। এ সময় ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়।

পরে ফায়ার সার্ভিসের একটি দল হতাহতদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডা: রিয়াজুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় ২ জন ঘটনাস্থলে নিহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্য গুরুতর আহত ৪ জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার উপ পরিদর্শক আবু হানিফ ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক কোচটিকে আটক করা হয়েছে। বর্তমানে রাণীংশকৈল বালিয়াডাঙ্গী মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রয়েছে।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে গুরুতর ৪ জনকে আনার পরে আরো ১ জনের মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঠাকুরগাঁও,সড়ক দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist