সাতক্ষীরা প্রতিনিধি

  ০৭ আগস্ট, ২০২০

করোনায় মারা গেলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান

দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গণি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গণি। শুক্রবার ভোররাতে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আবদুল গণি (৭০) বর্তমান দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান। তিনি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ছিলেন।

মৃত দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যানের ছেলে আবদুল রাজ্জাক রনি জানান, মৃত্যুর আগে বাবার নমুনা পরীক্ষায় শরীরে করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। কিছুদিন যাবৎ জ্বরসহ করোনার উপসর্গ দেখা দেওয়ায় নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন। শারিরীক অবস্থার অবনতি হলে সোমবার (৩ আগস্ট) উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। নমুনা সংগ্রহের তিনদিন পর বৃহস্পতিবার রিপোর্টে তার শরীরে করোনা শনাক্ত হয়। শুক্রবার ভোরে মৃত্যুবরণ করেন তিনি।

ইতোমধ্যেই আবদুল গণির মরদেহ নিয়ে পরিবারের সদস্যরা রাজধানী থেকে গ্রামের বাড়ি দেবহাটা উপজেলার চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বাদ মাগরিব জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে, আলহাজ আবদুল গণির মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন—সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন, দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল ওহাব, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক ও রাজনৈতিক নেতারা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চেয়ারম্যান আবদুল গণি,করোনায় মৃত্যু,দেবহাটা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close