উজিরপুর প্রতিনিধি

  ০৭ জুলাই, ২০২০

উজিরপুরে এক রশিতে প্রেমিক যুগলের আত্মহত্যা

মূত্যু পরও এককবরে থাকার প্রত্যাশায় আত্নহত্যার পথ বেছে নিলে প্রেমিক যুগল। মঙ্গলবার বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নে এক রশিতে ঝুলে আত্মহত্যা করে খ্রিষ্টান সম্প্রদায়ের এই প্রেমিক যুগল। মৃত্যুর পর যেন তাদের এক কবরে দাফন করা হয়; বোনের মোবাইলে এমন বার্তা পাঠিয়ে রশিতে ঝুলে পড়ে তারা।

মঙ্গলবার বেলা ১২টায় উপজেলার পশ্চিম কারফা গ্রামের খোকন রায়ের বাড়ীর পুকুর পাড়ের আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা উপজেলার জল্লা ইউনিয়নের ইন্দুরকানী গ্রামের সমির বালার ছেলে ১ সন্তানের জনক প্রিন্স বালা এবং একই এলাকার তোতা মজুমদারের মেয়ে তৃষ্ণা মজুমদার।

প্রিন্স বালা ৮ বছর পূর্বে আগৈলঝাড়া উপজেলার রামেরবাজারে তালতলা মাঠ এলাকার নিরঞ্জন মিস্ত্রীর মেয়ে মিনু রানীকে বিবাহ করে। বর্তমানে তাদের ৫ বছরের ১টি সন্তান রয়েছে। মিনু জানান, ২ বছর যাবৎ পশ্চিম কারফা গ্রামের খোকন রায়ের বাড়ীতে স্বামী সন্তান নিয়ে ভাড়া থাকি ৬ জুলাই সকালে সন্তানসহ আমরা বাবার বাড়ীতে বেড়াতে যাই। বিকালে তার স্বামী চলে আসে।

এদিকে ৬ জুলাই রাত ১১:৩৯ মিনিটের সময় প্রিন্সের মোবাইল থেকে তার বোন শিল্পিকে বার্তা পাঠিয়ে জানান যে, তার মৃত্যুর জন্য কেহ দায়ী নয়। সে তৃষ্ণাকে ভালবেসে স্বেচ্ছায় আত্মহত্যার পথ বেচে নিয়েছে। তবে তাকে আরো অনুরোধ করেছে যে তাদের মৃত্যুর পরে যেন একই কবরে দাফন করা হয়।

খোকন রায়ের মা গীতা রানী রায়(৮০) জানান, ঘরে কেহ না থাকায় সন্ধ্যার পূর্বেই ঘরের দরজা জানালা বন্ধ করে ঘুমিয়ে পরি। সকালে উঠে দু’জনকে আম গাছের সাথে ঝুলতে দেখে স্থানীয়দের খবর দেই।

উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মো. হেলাল উদ্দিন বেলা ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করে ময়না তদন্তের জন্য লাশ বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। তিনি জানান এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্মহত্যা,এক রশিতে,প্রেমিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close