ফুলবাড়ীয়া প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২০

ফুলবাড়িয়ায় পত্রিকার হকাররা পেলেন সহায়তা

বৈশ্বিক মহামারি নভেল করোনাভাইরাসের জন্য ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার পত্রিকার হকারদের দিন চলে অনেক কষ্টে। কেভিড-১৯ প্রার্দুভাবজনিত কারনে পত্রিকার গ্রাহক আগের মত আর নেই। এখন সকলেই সোশ্যাল মিডিয়া ফেইসবুকমুখী। জেলা আওয়ামী লীগের সদস্য ও ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আলহাজ্ব ইমদাদুল হক সেলিম পত্রিকার হকারদের কথা চিন্তা করে তাদের হাতে সামান্য সহযোগিতা তুলে দেন। আর করোনার এই সময় পত্রিকা বেচা-কেনা মন্দায় সাহায্য পেয়ে সন্তোষ প্রকাশ করেন তারা। প্রতিদিনের মতো পত্রিকা বিক্রি শেষে বৃহস্পতিবার বিকালে তাদের হাতে ত্রান পৌঁছে দেন আ’লীগ নেতার পক্ষে তার স্বজন এ.কে.এম. মাসুদুর রহমান খোকন। ত্রানের মধ্যে ছিল ২০ কেজি চাল ও ২ কেজি ডাল।

হানিফ পেপার হাউজের স্বত্বাধিকারী আবু হানিফ বলেন, সারাদেশের ন্যায় ফুলবাড়িয়া উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ বিতরণ হচ্ছে। কিন্তু আমাদের কথা কেউ ভাবেনি। আমরা কেউর (কারো) কাছে চাইতে পারতেছি না। দু:সময়ে জেলা আ’লীগ নেতা এড. ইমদাদুল হক সেলিম ভাই আমাদের কথা চিন্তা করায় তাকে আমাদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ।

আ’লীগ নেতা আলহাজ্ব ইমদাদুল হক সেলিম বলেন, ত্রাণ নিয়ে আমি কোনও ফটোসেশন করতে চাই না। অভুক্ত কোন মানুষের খবর রাত-দিন যে কোনও সময় আমার কাছে এলে ত্রাণ তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে। আমি ফুলবাড়িয়া থেকে ৬বার নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো: মোসলেম উদ্দিন এড. এর নির্দেশে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে কর্মহীন কাঠ মিস্ত্রি সমিতি, মটর শ্রমিক, হোটেল শ্রমিক সহ অন্ধ, অসহায় পরিবারকে সহযোগিতা করে যাচ্ছি। এটি অব্যাহত থাকবে। স্থানীয় সাংবাদিক এনায়েতুর রহমান বলেন, পত্রিকার হকারদের সহযোগিতা করার উদ্যোগকে স্যালুট জানাতে হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফুলবাড়িয়া,পত্রিকার হকার,ত্রাণ,সহায়তা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close