লালমনিরহাট প্রতিনিধি

  ১১ ফেব্রুয়ারি, ২০২০

পুত্রবধূকে ধর্ষণের দায়ে শ্বশুর গ্রেফতার

লালমনিরহাটের কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ভোলা (৫৫) নামে ধর্ষিতার শ্বশুরকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে।

এ ঘটনায় ওই মহিলা বাদী হয়ে তার শ্বশুরের বিরুদ্ধে মামলা করেছেন। ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে কালীগঞ্জ থানায় মামলাটি করেন।

আমাজাদ হোসেন ভোলা কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকার সফর উদ্দিনের ছেলে এবং পেশায় একজন ভ্যানচালক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আমাজাদ হোসেন ভোলার ছেলের সাথে প্রায় ৮ মাস আগে বিয়ে হয় শারীরিক প্রতিবন্ধী ওই নারীর। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে থাকলেও তার স্বামী কাজ করতেন পঞ্চগড়ে।

মামলার এজাহারে বলা হয়, স্বামীর অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে মাঝে মধ্যে ওই নারীকে ধর্ষণ করতো তার শ্বশুর। এরই ধারাবাহিকতায় সোমবার বেলা ১১টার দিকে বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে আমজাদ হোসেন তার ছেলের বউকে আবারও জোড়পুর্বক ধর্ষণ করে।

পরে তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আপত্তিকর অবস্থায় ওই ব্যক্তিকে হাতেনাতে আটক করে। পরে পুলিশ আমজাদ হোসেন ভোলাকে আটক করে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরজু মো. সাজ্জাদ সতত্যা নিশ্চিত করে জানান, স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়েছে। পরে রাতে ওই পুত্রবধূ তার শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ,পুত্রবধূ,শ্বশুর গ্রেফতার,ধর্ষণের অভিযোগ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close