শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

  ২১ সেপ্টেম্বর, ২০১৯

কক্সবাজারে ওবায়দুল কাদের

শেখ হাসিনার অ্যাকশন শুরু, শুদ্ধি অভিযান সারাদেশে চলবে

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- দলের ভেতরে তৈরি হওয়া আগাছা পরগাছা পরিষ্কার করতে অ্যাকশন শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু ঢাকা নয়, সারাদেশে এ অভিযান চলবে। এই অভিযানের মাধ্যমে টেন্ডারবাজ, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, সন্ত্রাসীদের নির্মূল করা হবে। যত বড় মাস্তান হোক, যত বড় নেতাই হোক, যত বড় প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না।

শনিবার বিকেল ৪টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ আযোজিত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন গলফ মাঠে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনে আরো বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও মেয়র মুজিবুর রহমান, আশেক উল্লাহ রফিক এমপি, সাইমুম সরওয়ার কমলসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ। সভায় পুরো জেলার বিভিন্ন ওয়ার্ড কমিটির বিপুল নেতা সম্মেলনে সমবেত হন।

রোববার সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কক্সবাজারের ৮টি উন্নয়ন কাজের উদ্বোধন করবেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,অ্যাকশন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close