ফরিদপুর প্রতিনিধি

  ১৮ আগস্ট, ২০১৯

সন্তানকে ফিরে পেতে সংবাদ সম্মেলন

নিখোঁজ সন্তান মিনহাজকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছে পিতা-মাতা ও স্বজনেরা। রোববার দুপুরে ফরিদপুর শহরের সুহৃদ সমাবেশের হল রুমে এ সংবাদ সম্মেলন হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসানউজামানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ মিনহাজের পিতা বেলায়েত হোসেন ফেরদৌস, মাতা রানু বেগম, চাচা ফারুকুজামান সিকদার। এ সময় পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

মিনহাজের পিতা বলেন, চলতি বছর সরকারি রাজেন্দ্র কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষার পর মিনহাজ বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য ঢাকার ইউসিসি কোচিংয়ের ফার্মগেট শাখায় ১১ জুন তারিখে ভর্তি হয়। এবং ঢাকার পূর্ব রাজাবারে তিন বন্ধুসহ একটি ফ্লাট বাসা ভাড়া নিয়ে কোচিং করে আসছিল। ১৬ জুলাই মিনহাজের মোবাইলে ফোন দিলে সে রিসিভ না করায় (অভিভাবক হিসাবে নিয়োজিত থাকা শুভর মা’র) নাম্বারে ফোন দিলে তিনি জানান, মিনহাজ সকালে ফরিদপুরের উদ্দেশে রওনা দিয়েছে। তারপর থেকে মিনহাজকে আমরা আর খুঁজে পাচ্ছি না।

এ বিষয়ে আমি ঢাকা শেরেবাংলা থানায় ও ফরিদপুর কোতয়ালী থানায় দুটি জিডি করেছি। কিন্তু এখন পর্যন্ত আমি আমার ছেলেকে খুজে পাইনি। আমি আমার সন্তানকে ফিরে পেতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংবাদ সম্মেলন,নিখোঁজ,ফরিদপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close