রাজবাড়ী প্রতিনিধি

  ২৯ মে, ২০১৯

দৌলতদিয়া ঘাট পরিদর্শন করলেন নৌ প্রতিমন্ত্রী

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে নির্বিঘ্নে নৌচলাচল নিশ্চিত করার লক্ষ্যে দৌলতদিয়া ঘাট পরিদর্শন করেছেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বুধবার বেলা ১১ টায় মন্ত্রী পাটুরিয়া ঘাট থেকে দৌলতদিয়া ঘাটে এসে পৌঁছান।এ সময় তিনি ঘাট এলাকা পরিদর্শন করেন।পরে তাকে দৌলতদিয়া রেস্ট হাউজ প্রাঙ্গণে জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।

পরে গোয়ালন্দ উপজেলা পরিষদ হল রুমে নৌ পরিবহন মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে প্রতিমন্ত্রী অংশ নেন।

প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী সাংবাদিকদের কাছে বলেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে আগে যে পরিমাণ ফেরী চলাচল করতো এখন তার থেকে আমরা ফেরীর সংখ্যা ডাবল করে দিয়েছি। বর্তমানে এই রুটে ২০টি ফেরী চলছে। যদি আরো প্রয়োজন হয় তাহলে সেই প্রস্তুতি আমাদের আছে।

তিনি আরও বলেন, বিআইডব্লিইটিসির পক্ষ থেকে ৩৫টি জলযানের প্রকল্প গ্রহণ করা হয়েছে। প্রকল্পটি বাস্তবায়ন হয়ে গেলে আমাদের আর কোন ধরনের সংকট থাকবে না।দৌলতদিয়া পাটুরিয়া ঘাট ব্যবস্থাপনায় আমরা সন্তুষ্ট। আশা করি, কোনো প্রকারের প্রাকৃতিক দুর্যোগ না হলে ঈদে ঘরমুখো যাত্রীরা নির্বিঘ্নে পারাপার করতে পারবেন। এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করছি।

এ সময় জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আলমগীর হুছাইনের সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোঃ আব্দুস সামাদ, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) প্রণব কান্তি বিশ্বাস,বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর এম মাহবুব উল ইসলাম,পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দৌলতদিয়া ঘাট,নৌ প্রতিমন্ত্রী,খালিদ মাহমুদ চৌধুরী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close