মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০১৯

ঘুমিয়ে থাকা ২ বোনের ওপর এসিড নিক্ষেপ

সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসূরা গ্রামে ২ বোনের ওপর এসিড নিক্ষেপ করে মুখমণ্ডল ঝলসে দিয়েছে দুষ্কৃতিকারীরা।

বৃহস্পতিবার গভীর রাতে হাবিবার ঘরে দুবৃর্ত্তরা এসিড ছুঁড়ে মারে। এতে ঘরে ঘুমিয়ে থাকা হাবিবা (২০) চাচাতো বোন আয়েশা (১০) এসিডে আক্রান্ত হয়। গুরুতর অবস্থায় ওই ২ বোনকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতাল ও পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভূক্তভোগী হাবিবা বাঘাসূরা গ্রামের একলাছ মিয়ার মেয়ে এবং তার চাচাতো বোন ৫ম শ্রেণির ছাত্রী আয়েশা আক্তার। তাদের পরিবারের অভিযোগ, হাবিবার স্বামী মমিনূল তাদের এ সর্বনাশ করেছে। হাবিবার চাচা কাওছার মিয়া জানান, গত ১ বছর আগে হাবিবার সঙ্গে পাশ্ববর্তী নাসিরনগন উপজেলার শায়েক গ্রামের সাহেব আলীর ছেলে মমিনূলের বিয়ে হয়। বিয়ের পর থেকে হাবিবা প্রবাসী পিতা একলাছ মিয়ার বাড়িতে বসবাস করতেন।

মুমিনূলের সঙ্গে হাবিবার বনাবনি না হওয়ায় ৩/৪ মাস আগে বিবাহ বিচ্ছেদ্দের ঘটনা ঘটে। এ কারণে আমাদের ধারণা, মমিনূল এ ঘটনা ঘটিয়েছে ।

হবিগঞ্জের সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার সাইফুর রহমান জানান, ২ বোনই এসিডে আক্রান্ত। এর মধ্যে হাবিবার মুখমণ্ডলের ৭০ ভাগ ঝলসে গেছে।

খবর পেয়ে মাধবপুর চুনারুঘাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এস এম রাজু আহমেদ শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, ঘটনার রহস্য উৎঘাটন ও প্রকৃত অপরাধীকে ধরতে পুলিশ তৎপর রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এসিড নিক্ষেপ,মাধবপুর,হবিগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close