নোয়াখালী প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০১৯

সুবর্ণচরে গণধর্ষণ : চরজব্বার থানার ওসি প্রত্যাহার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিনকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

তারস্থলে সুধারাম মডেল থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) শাহেদ উদ্দিন চৌধুরীকে ওসি হিসেবে পদায়ণ করা হয়েছে। বুধবার সকালে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ।

তিনি বলেন, গণধর্ষণের ঘটনার পর পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ঘটনাস্থল পরিদর্শন ও ভিকটিমের সাথে কথা বলেন। পরবর্তীতে ঘটনায় অভিযুক্ত আসামিদের গ্রেফতারে ওসি নিজাম উদ্দিনের তৎপরতা না থাকায় ও দায়িত্ব অবহেলার কারণে তাকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের এক নেতা বলেন, ‘ঘটনার শুরু থেকেই চরজব্বার থানার ওসি নিজাম উদ্দিন অতি উৎসাহী হয়ে ঘটনাটির সঙ্গে আ. লীগ নেতা রুহুল আমিনের সংশ্নিষ্টতা নেই বলে প্রচার করেছেন। তিনি যদি প্রথম থেকে কঠোরভাবে বিষয়টি দেখতেন; তাহলে ঘটনা এতদূর গড়াতো না, আওয়ামী লীগেরও বদনাম হতো না। রুহুল আমিন দীর্ঘদিন ধরে এলাকায় নানা অপকর্ম করে এলেও ওসির সঙ্গে সখ্য থাকায় তাকে এজহারে আসামি করা হয়নি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুবর্ণচর,গণধর্ষণ,ওসি প্রত্যাহার,চরজব্বার থানা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close