reporterঅনলাইন ডেস্ক
  ০৩ জানুয়ারি, ২০১৯

সুবর্ণচরে গণধর্ষণ : রুহুলকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত

নোয়াখালীর সুবর্ণচরে স্বামী-সন্তানকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ ঘটনার প্রধান আসামি রুহুল আমিনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও চর জুবলী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার।

বৃহস্পতিবার সন্ধ্যায় সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় দলের সুনাম ক্ষুণ্ণ হয়েছে। আওয়ামী লীগ ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন। এ সংগঠনে কোনো অপরাধীর ঠাঁই নেই। রুহুল আমিনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের নীতিগত সিদ্ধান্ত হয়েছে। খুব শিগগিরই তাকে দল থেকে বহিষ্কার করা হবে। ঘৃণ্য এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

এর আগে বুধবার রাত পৌনে ৩টার দিকে রুহুল আমিনকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ বলেন, রুহুল আমিনকে বুধবার রাতে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ওয়াপদা এলাকার একটি খামার থেকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া এজাহারভুক্ত অন্য আসামি বেচুকে জেলার সেনবাগ উপজেলার খাঁজুরিয়া গ্রামের একটি ইটভাটা থেকে রাতেই গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় এ পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হলো বলে জানান তিনি

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণধর্ষণ,সুবর্ণচর,বহিষ্কারের সিদ্ধান্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close