আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ১৪ ডিসেম্বর, ২০১৮

ভোট ভিক্ষা চাইলেন আনিসুল হক

মুক্তিযোদ্ধাদের কাছে ভোট ভিক্ষা চেয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। শুক্রবার দুপুরে আখাউড়া পৌরসভায় মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন, বাংলাদেশ একটা সন্ধিক্ষণে পৌঁছেছে। আপনাদের ত্যাগের মাধ্যমে রাজাকার, আল বদর ও আল সামসদের হাত থেকে যে পতাকা ছিনিয়ে এনেছিলেন, বঙ্গবন্ধু যে পতাকা আমাদেরকে দিয়ে গেছেন সে পতাকা উড়িয়েছে জামায়াত এবং শিবিরের লোকেরা। যারা ৭১ সালে নৃশংসভাবে মুক্তিযোদ্ধা বাঙ্গালিদের হত্যা করেছে- বঙ্গবন্ধুকে হত্যা করার পর ২১ বছর রাজত্ব করেছে, আপনাদের উপর ছড়ি ঘুরিয়েছে। বঙ্গবন্ধুর কন্যাই প্রথম মানবতা বিরোধী এবং যুদ্ধপরাধীদের বিচার করে মুজাহিদ, নিজামী, কামরুজ্জামান, মীর কাশেম, সাকাদেরকে ফাঁসিতে ঝুলিয়েছেন।

আনিসুল হক বলেন, আমি শেখ হাসিনার নৌকা মার্কা প্রতীকের প্রার্থী হয়েছি। আমার মনে হয় না আপনাদের কাছে আমার জন্য, নৌকা মার্কার জন্য, শেখ হাসিনার জন্য ভোট চাইতে হবে। আপনারা যারা মুক্তিযুদ্ধ করেছেন, যারা মুক্তিযোদ্ধার সন্তান তারা একটা মার্কাতে ভোট দিতে পারবেন। কসবা আখাউড়া নির্বাচনে আপনারা একজনকে ভোট দিতে পারবেন। সেই মার্কা হচ্ছে নৌকা আর একজন হচ্ছি আমি।

এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহ্বায়ক আবুল কাসেম, সেলিম ভূইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক কমান্ডার আবু ছায়েদ মিয়া, জামসেদ শাহ, বাহার মালদার, নৌ কমান্ডার ফজলুল হক, জজ মিয়া, মোগড়া ইউপি কমান্ডার আবদুর রাজ্জাক, দক্ষিণ ইউপি সাবেক কমান্ডার নজরুল ইসলাম ভূইয়া, জাহার খন্দকার, নারী মুক্তিযোদ্ধা শর্মীলা দেব ও গীতা দেব প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে খড়মপুর, দূর্গাপুর, টানপাড়া, আজপুর, কৌড়াতুলি, আমোদাবাদ, রাজাপর, কল্যাণপুর, আনোয়ারপুরসহ এলাকায় মন্ত্রী গণসংযোগ করেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আখাউড়া,মুক্তিযোদ্ধা,ভোটি ভিক্ষা,আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close