রাজশাহী ব্যুরো

  ০৪ ডিসেম্বর, ২০১৮

দারুচিনি প্লাজার কাজ শেষ করতে রাসিক মেয়রের নির্দেশ

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) অংশীদারিত্বে পাবলিক প্রাইভেট পার্টনারশিপের (পিপিপি) আওতায় নির্মাণাধীন দারুচিনি প্লাজা পরিদর্শন শেষে অসমাপ্ত কাজ দ্রুত শেষ করে মার্কেট চালুর নির্দেশনা দিয়েছেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার সকালে নগরীর নিউ মার্কেট এলাকায় নির্মানাধীন ভবনটি তিনি পরিদর্শন করেন।

এ সময় মেয়র বলেন, সিটি কর্পোরেশনের আয় বাড়াতে ২০০৯ সালে তৎকালীন মেয়র থাকাকালে দারুচিনি প্লাজার নির্মাণকাজ শুরু করেছিলেন। চুক্তি অনুযায়ী ২০১৪ সালের এপ্রিলে বাণিজ্যিক বহুতল এই ভবনটির নির্মাণকাজ শেষ হবার কথা ছিল। কিন্তু ২০১৩ সালের নির্বাচনে বিএনপির মোসাদ্দেক হোসেন বুলবুল মেয়র নির্বাচিত হলে ভবনের নির্মাণকাজ কাজ বন্ধ হয়ে যায়। থমকে যায় সিটি কর্পোরেশনের সকল উন্নয়নমূলক কার্যক্রম।

তিনি আরও বলেন, তবে ২০১৮ সালের জুলাইয়ে নির্বাচনে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়ে সিটি কর্পোরেশনের কার্যক্রমকে গতিশীল করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় দারুচিনি প্লাজার নির্মাণকাজ শেষ করার উদ্যোগ নিয়েছি। আশাকরি স্বল্পপরিসরে হলেও মার্কেটটি দ্রুত চালু করা সম্ভব হবে।

পরিদর্শনকালে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযিম, প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী আশরাফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খায়রুল বাসার, দারুচিনি প্লাজার নির্মাণকারী প্রতিষ্ঠান বিশ্বাস প্রোপ্রাইটিজের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দারুচিনি প্লাজা,রাজশাহী মেয়র,লিটন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close