মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০১৮

লাকসামে পূজা মণ্ডপ পরিদর্শনকালে তাজুল ইসলাম এমপি

‘দেশের কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

কুমিল্লার লাকসাম ও মনোহরগঞ্জে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা শেষ হচ্ছে আজ। বৃহস্পতিবার দুর্গা পূজার নবমীতে লাকসাম উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. তাজুল ইসলাম এমপি।

তিনি হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা বিনিময় করেন। তাজুল ইসলাম এমপি বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। লাকসাম-মনোহরগঞ্জের উন্নয়নের জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। এখানে কোনো ধর্ম বর্ণ থাকবে না। সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। দেশের কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। আমাদের মাঝে কোনো ধর্ম বর্ণ ভেদাভেদ থাকবে না। কোনো ধর্মের লোকদের ক্ষতি করা যাবে না। যে যার ধর্ম নিজের ইচ্ছামতো তার ধর্মের কার্যক্রম পালন করবে। এটা নিয়ে দ্বিমত পোষণ করা যাবে না। সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হলো আমাদের বাংলাদেশ। তাই সকলকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেনলাকসাম উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, লাকসাম উপজেলা চেয়ারম্যান ইউনুছ ভূঁইয়া, পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসমাইল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম হিরা, পৌরসভা কাউন্সিলর আবদুল আলিম দিদার, শাহ আলম, আফতাব উল্লাহ চৌধুরী জন্টু, গোলাম কিবরিয়া সুমন, মোহাম্মদ উল্যাহ, উপজেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, মোশারফ হোসেন মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন শামীম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, লাকসাম-মনোহরগঞ্জ পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক রাজীব কুমার সাহা, চেয়ারম্যান ওমর ফারুক প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পূজা মণ্ডপ পরিদর্শন,মো. তাজুল ইসলাম,দুর্গা পূজা,লাকসাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close