পটুয়াখালী প্রতিনিধি

  ১২ অক্টোবর, ২০১৮

পটুয়াখালীতে বিশ্ব ডিম দিবস উপলক্ষে র‌্যালি

‘সুস্থ সবল জাতি চাই, সব বয়সেই ডিম খাই’ এ স্লোগানে পটুয়াখালীতে পালিত হয়েছে বিশ্ব ডিম দিবস।

জেলা প্রশাসন ও প্রাণি সম্পদ অধিদপ্তরের আয়োজনে এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিলের সহযোগিতায় দিবসটি উপলক্ষে শুক্রবার সকাল ১০টায় সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিবসের প্রতিপাদ্য নিয়ে জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মলয় কুমার শূরের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. সোহেল রানার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুনুর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নুরুল হাফিজ, জেলা মৎস্য কর্মকর্তা ইকবাল হোসেন, জেলা প্রশাসনের এনডিসি (নির্বাহী ম্যাজিস্ট্রেট) নাদির শাহ, সহকারী কমিশনার সঞ্চিতা বিশ্বাস।

এছাড়াও পোল্ট্রি ব্যবসায়ী ও খামারীরা বক্তব্য রাখেন। র‌্যালি ও আলোচনা সভায় জেলা প্রশাসন ও প্রাণি সম্পদ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ, পোল্ট্রি ব্যবসায়ী ও খামারীরা উপস্থিত ছিলেন।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,ডিম,দিবস,র‌্যালি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close