চট্টগ্রাম ব্যুরো

  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রাম নগরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ২ টার দিকে পাঁচলাইশ থানাধীন ‘দি কিং অব চিটাগং’ ক্লাবের সামনে ও রোবার বিকেল ৫ টার দিকে কোতোয়ালী থানাধীন পলোগ্রাউন্ড এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

পাঁচলাইশ থানা এলাকায় নিহতরা হলেন- মো. ফারদিন (১৮) ও মো. হানিফ (৪০)। প্রাইভেটকারে থাকা ফারদিন নাসিরাবাদ বাটাগলি এলাকার আবুল বশর মিলনের ছেলে ও সিএনজি অটোরিকশার চালক হানিফ হালিশহরের ব্রিকফিল্ড এলাকার মো. মুস্তফার ছেলে। অন্যদিকে কোতোয়ালী থানা এলাকায় নিহত মো. আলমগীর হোসেন (২৮) গ্রামের বাড়ি কুমিল্লায়। তিনি নগরের আকবর শাহ থানার ফিরোজশাহ কলোনীতে থাকেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, রাত দুইটার দিকে পাহাড়চূড়ায় অবস্থিত দি কিং অব চিটাগং ক্লাব থেকে একটি নোহা মাইক্রোবাসটি নামছিল। একই সময় সেখানে একটি প্রাইভেটকার ঢুকছিল। আর সিএনজি অটোরিকশাটি ওই দুই পরিবহনের পাশে ছিল। এমন সময় ত্রিমুখী সংঘর্ষে দুইজন গুরুতর আহত হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে দুইজনই মারা যান।

এদিকে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, সিআরবি এলাকায় বাসের চাপায় মো. আলমগীর হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বাসটি আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,সড়ক দুর্ঘটনা,নিহত ৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close