reporterঅনলাইন ডেস্ক
  ১৯ আগস্ট, ২০১৮

পটুয়াখালীতে বিশ্ব মানবিক দিবসে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ

পটুয়াখালীতে বিশ্ব মানবিক পালন দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে। অক্সফামের অর্থায়নে, কোডেকের সহযোগিতায় অনির্বাণ সমাজ উন্নয়ন সংস্থার ব্যবস্থাপনায় রোববার সকাল ৯টায় সার্কিট হাউজ থেকে র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা স্কাউট ভবনে সামনে গিয়ে শেষ হয়। পরে অনির্বাণ সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সামসুন্নাহারের সভাপতিত্বে জেলা স্কাউট ভবন মিলনায়তনে এক আলোচনাসভা হয়।

অনির্বাণ সমাজ উন্নয়ন সংস্থার কো-অডিনেটর কামরুল হুদা মনিরের সঞ্চালনে সভায় বক্তব্য রাখেন সনাকের জেলা সভাপতি সাবেক সহযোগী অধ্যাপক পীযুষ কান্তি হরি, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আবদুল মোতালেব মোল্লা, জাসদের সাধারণ সম্পাদক স.ম দেলওয়ার হোসেন দিলিপ, কোডেকের প্রজেক্ট কর্মকর্তা খাদিজা বেগম, এলনা প্রজেক্টের জেলা টেকনিক্যাল কর্মকর্তা মনিরুজ্জামান, সাংবাদিক জালাল আহমেদ, এসডিএর নির্বাহী পরিচালক কে এম এনায়েত হোসেন, মহিলা উন্নয়ন সমিতির পরিচালক সৈয়ত মোফাজ্জেল হোসেন, জহিরুল ইসলাম প্রমুখ।

বিশ্ব মানবিক দিবস পালন উপলক্ষে দুর্যোগবিষয়ক চিত্রাংকন প্রতিযোগিতা শিল্পকলা একাডেমিতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের তিনটি গ্রুপে অর্ধশত শিক্ষার্থী অংশগ্রহণ করে। মোট ৯জন জনকে পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতা ১ম, ২য় ও তৃতীয় হয়েছে যথাক্রমে ক গ্রুপে মারুফুল ইসলাম, আল মোবিন ও আমিনা খাতুন, খ গ্রুপে জান্নাতুল নূর, হারিচা আক্তার ও হুমায়রা আনজুম এবং গ গ্রুপে সানজিদা আফরিন ঐশি, লাবণ্য আচার্য ও রুকাইয়া জাহানের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,বিশ্ব মানবিক দিবস,অনির্বাণ সমাজ উন্নয়ন সংস্থা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close