reporterঅনলাইন ডেস্ক
  ২০ জুলাই, ২০১৮

দোহারে দেয়াল ধসে ২ শিশুর মৃত্যু

ফাইল ছবি

ঢাকার দোহার উপজেলায় একটি পরিত্যক্ত বাড়ির দেয়াল ধসে দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার চর জয়পাড়া এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো ওই এলাকার মো. রফিকের ছেলে চরজয়পাড়া খালপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্র মো. হোসেন (১১) ও একই গ্রামের মো.ইয়ানুসের ছেলে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মো. রাতুল (১৩)।

দোহার থানার ওসি শেখ সিরাজুল ইসলাম বলেন, গতকাল সন্ধ্যায় হোসেন ও রাতুলসহ কয়েকজন শিশু চর জয়পাড়া এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির সীমানা প্রাচীরের পাশে খেলা করছিল। একপর্যায়ে হোসেন ও রাতুল সীমানা প্রাচীরের দেয়াল বেয়ে উপরে উঠতে গেলে দেয়াল ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই হোসেনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা রাতুলকে আহত অবস্থায় উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। ওসি বলেন, খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনা তদন্ত করা হচ্ছে।

দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জসিম উদ্দিন বলেন, হাসপাতালে আনার আগেই হোসেন মারা যায়। আর রাতুলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। পরে ঢাকায় নেওয়ার পথে রাতুলও মারা যায়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দোহার,দেয়াল ধসে মৃত্যু,দুর্ঘটনা,সীমানা প্রাচীর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist