আকবর হোসেন, মনোহরগঞ্জ

  ১৫ জুলাই, ২০১৮

মানুষের কল্যাণে কাজ করুন : মো. তাজুল ইসলাম এমপি

লাকসামে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের অবহিতকরণ কোর্সের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মো. তাজুল ইসলাম এমপি

বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, সকল ইউপি চেয়ারম্যান ও সদস্যকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সততা, নিষ্ঠা ও প্রজ্ঞার সঙ্গে কাজ করতে হবে। নিজের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। জনগণকে সঠিক সেবা প্রদান করতে হবে। মানুষের কল্যাণে কাজ করলে বারবার জনপ্রতিনিধি হওয়া যায়।

গতকাল শনিবার লাকসাম উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যের জন্য ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মো. তাজুল ইসলাম এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ ১০টি উদ্যোগ—একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, সবার জন্য বিদ্যুৎ, স্বাস্থ্যসেবা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষার মিশন বাস্তবায়নে সরকারের মহৎ উদ্যোগকে স্বাগত জানাই। বর্তমান সরকারের এই উদ্যোগকে নিয়ে অনেকেই হাস্যরস করেছিলেন। আজ এই প্রক্রিয়ায় অর্থাৎ ডিজিটাল প্রক্রিয়ায় ইউনিয়ন পর্যায়ে ডিজিটাল তথ্যসেবা কেন্দ্রে যেয়ে প্রয়োজনীয় তথ্যাদি খুব সহজেই পাওয়া যায়। তেমনিই পাসপোর্টের জন্য আর জেলা সদরে যেতে হবে না। ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্র থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করে আপনার পাসপোর্ট সহজেই পেয়ে যাবেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইউনুছ ভূঁইয়া, পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসমাইল হোসেনসহ অনেকে। উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, ইউপি চেয়ারম্যান সাহিদুল ইসলাম শাহীন, আবদুর রশিদ সওদাগর, আবদুল আউয়াল আবুল, হারুনুর রশিদ, রুহুল আমিন, আলী আহম্মদ, ওমর ফারুক, নিজাম উদ্দিন শামীমসহ সকল ইউপি সদস্য।

ওইদিন মো. তাজুল ইসলাম এমপি বিভিন্ন এতিমখানা, লিল্লাহ বোর্ডি, অনাথ আশ্রম, মন্দির ও বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের জন্য জিআর চাউল বিতরণ করেন এবং কয়েকজন ভিক্ষুককে পুনর্বাসনের জন্য বিনামূল্যে রিকশা বিতরণ করেন। পরে দুর্যোগ মোকাবেলায় করণীয় শীর্ষক সচেতনামূলক লিফলেট বিতরণ করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাকসাম,মো. তাজুল ইসলাম এমপি,কল্যাণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist