reporterঅনলাইন ডেস্ক
  ২৩ এপ্রিল, ২০১৮

স্ত্রীর ভয়ে পালিয়েছেন এসিল্যান্ড!

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) খন্দকার রবিউল ইসলাম নারী ঘটিত বিষয় নিয়ে কর্মস্থল থেকে লাপাত্তা থাকার গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

সোমবার বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন কলাপাড়া উপজেলা ভূমি অফিস ও থানা পুলিশ।

কলাপাড়া থানা পুলিশ সূত্র জানায়, সহকারী কমিশনার (ভূমি) খন্দকার রবিউল ইসলাম কলাপাড়া থানায় গত ২১ এপ্রিল ৯১৯ নম্বর সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, স্ত্রী পারুল আক্তার তাকে শারীরিকভাবে নির্যাতন করায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছ থেকে চিকিৎসা নেন তিনি।

এছাড়া তাকে প্রাণনাশের চেষ্টা, ৫০ লাখ টাকা দাবি, পরিবারের সদস্যদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় স্ত্রী পারুল আক্তারকে এক তরফা তালাক প্রদান করেন তিনি। ডিভোর্স পরবর্তী তাকে আইনি ঝামেলায় ফেলার আশঙ্কার কথা তিনি তার জিডিতে উল্লেখ করেন।

কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) খন্দকার রবিউল ইসলাম কর্মস্থলে তার হঠাৎ অনুপস্থিতির কোনো কারণ না বলেই সাংবাদিকদের জানান, তিন মাসের প্রশিক্ষণে অংশ নেয়ার জন্য তিনি বর্তমানে ছুটিতে রয়েছেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্ত্রী,ভয়,এসিল্যান্ড
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist