reporterঅনলাইন ডেস্ক
  ২২ মার্চ, ২০১৮

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুর শ্রীপুরের পোড়াবাড়ী ও মাওনা এলাকায় আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় এক ক্ষুদ্র ব্যবসায়ী ও পথচারী নিহত হয়েছেন।

নিহতরা হলেন ময়মনসিংহের নান্দাইল থানার চরলক্ষিবালুচর এলাকার মো. রাশিদের ছেলে তরমুজ ব্যবসায়ী আব্দুল হামিদ ও একই জেলার হালুয়াঘাট থানার গবড়াকুড়া এলাকার সুরুজ মিয়ার ছেলে নবী হোসেন।

দুর্ঘটনা সম্পর্কে হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বিনয় কুমার সরকার জানান, বৃহস্পতিবার ভোরে আব্দুল হামিদ পিকআপ ভ্যানে তরমুজ নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। পথে পোড়াবাড়ী এলাকায় তাদের গাড়িটি পেছন থেকে অজ্ঞাত একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানের সামনে অংশ দুমড়ে গেলে সামনে বসে থাকা আব্দুল হামিদ ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় পিকআপ ভ্যানটি জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।

এদিকে শ্রীপুর উপজেলার মাওনা রঙ্গিলাবাজার এলাকায় নবী হোসেন তার ছেলের ভাড়া বাড়িতে বেড়াতে আসেন। ভোর সোয়া ৬টার দিকে তিনি ওই এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

পরে স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীপুর,সড়ক দুর্ঘটনা,গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist