reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মার্চ, ২০১৮

চকরিয়ায় বাস-দুই মাইক্রোর সংঘর্ষে নিহত ৪

কক্সবাজারের চকরিয়ায় উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজনগর এলাকায় একটি বাসের সঙ্গে ২টি মাইক্রোবাসের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ৬ জন। শনিবার ভোর ৭ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে হারবাংয়ের গয়ালমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী তথ্যটি নিশ্চিত করেছেন। হতাহতদের নাম ও পরিচয় জানা যায়নি। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার বলেন, সকাল ৭ টার দিকে আজিজনগর এলাকায় কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ১টি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত এবং ৬ জন আহত হন। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

এ সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন ও উপজেলা হাসপাতালে একজন মারা যান। নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন কক্সবাজারগামী ও একজন চট্টগ্রামগামী মাইক্রোবাসের যাত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এদিকে পুলিশ দুর্ঘটনা কবলিত ২টি মাইক্রোবাস ও বাসটি জব্দ করেছে। আপাতত নিহতদের লাশ হারবাং হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,সংঘর্ষ,বাস,কক্সবাজার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist