ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৮

পরীক্ষার প্রশ্ন ফাঁস

ধামরাইয়ে ২ এসএসসি পরীক্ষার্থী আটক

ঢাকার ধামরাই উপজেলায় এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে দুই পরীক্ষার্থীকে হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সামনে থেকে তাদেরকে আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল কালাম আজাদ। সোমবার সকাল ৯ টার দিকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশকালে মোবাইল ফোনে প্রশ্নপত্র পাওয়ায় তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন-ধামরাই উপজেলার শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র আবু বক্কর সিদ্দিক(১৭) ও ছাত্রী-তন্নি সাহা(১৬)।

আবু বক্করের বাড়ী ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের শান্তিপাড়া গ্রামের মোঃ আক্কাচ আলীর ছেলে। অপর দিকে মেয়ে তন্নিসাহার বাড়ী ভাড়ারিয়া ইউনিয়নের ভাড়ারিয়া গ্রামের বল্লবসাহার মেয়ে বলে জানাযায়।

মাধ্যমিক শিক্ষা আফিসার মোসা. আইরিন সুলতানা বলেন আমি সকাল ৯ঘটিকার সময় হার্ডিঞ্জ স্কুলের সামনে এসে দেখি দুটি ছেলে মেয়ে মোবাইলে মাধ্যমে দেখাদেখি করতেছে তখন আমি গোপনে তাদের মোবাইলে ফলো করি। এই সময় তাদের কাছ থেকে কৌশলে মোবাইল নিয়ে প্রশ্ন পত্রের সাথে মিলিয়ে দেখি হুবাহুব মিলে গেছে। সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানায়। পরে তাদেরকে পুলিশ দিয়ে আটক করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আটকদের থানায় জিজ্ঞাসা বাদের জন্য পাঠানো হয়েছে, তারা কি ভাবে বা কোথা থেকে প্রশ্ন সংগ্রহ করেছে। এবং ছাত্র-ছাত্রী দুই জনকে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মাদ রিজাউল হক দিপু জানান, আবু বক্কর ও তন্নির মোবাইল ফোনে জীব বিজ্ঞান প্রশ্নপত্র পাওয়া যায় যা পরীক্ষার মূল প্রশ্নের সাথে হুবুহুব মিলে আছে, তাই তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করে থানায় আনা হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এসএসসি পরীক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist