খাগড়াছড়ি প্রতিনিধি

  ০১ জুন, ২০১৮

পানছড়িতে বিদেশি অস্ত্রসহ ইউপিডিএফ কর্মী আটক

খাগড়াছড়ির পানছড়িতে বিদেশি অস্ত্রসহ অংগ্যজায় মারমা (৩০) নামের ইউপিডিএফ-এর (প্রসীত খীসা) কর্মীকে আটক করেছে যৌথবাহিনী। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার পুজগাং মুখ এলাকা থেকে তাকে আটক করা হয়।

নিরাপত্তা বাহিনীর সূত্র জানায়, গোপন সংবাদের ভিক্তিতে যৌথ বাহিনীর একটি দল দীর্ঘ ২ ঘণ্টা ধরে উপজেলার পুজগাং মুখ মিলনপুর বৌদ্ধ মন্দির এলাকায় অভিযান চালায়। এ সময় একটি বিদেশি পিস্তল ৪ রাউন্ড গুলি ও ৩০ হাজার ৪১৫ টাকাসহ পানছড়ি উপজেলার লতিবান ইউনিয়নের বাসিন্দা রেম্রাচাই কার্বারীর ছেলে, অংগ্যজায় মারমাকে আটক করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে পাহাড়ে অবৈধ অস্ত্র কেনা-বেচার সঙ্গে জড়িত বলেও সূত্রটি জানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, যৌথবাহিনীর হাতে আটক ব্যক্তির বিরুদ্ধে পানছড়ি থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণসহ জেলার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় বিশেষ অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার আলী আহম্মেদ খান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist