বেড়া (পাবনা) প্রতিনিধি

  ০৯ ডিসেম্বর, ২০১৮

বেড়ায় আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৮

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে আ.লীগ-বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষে ইউপি চেয়ারম্যান মিরোজ হোসেনসহ আটজন আহত হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার মাসুমদিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আমিনপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার পাবনা-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজা হাবিব মনোনয়ন নিয়ে এলাকায় আসায় তার সমর্থকরা মাসুমদিয়া বাজারে একটি আলোচনা সভার আয়োজন করে। সভা চলাকালীন সময়ে মাসুমদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মিরোজ হোসেন কিছু নেতাকর্মীসহ ২নং ওয়ার্ডের কমিটি গঠন করতে সভার পাশ দিয়ে যাচ্ছিলেন। এ সময় সভাস্থল থেকে কয়েকজন তাদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে ও হামলা চালায়। এরপর খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা তাদের ধাওয়া দিলে তারা পিছু হটে। এ সময় বিএনপি কর্মীদের হামলায় মাসুমদিয়া ইউনিয়নের চেয়ামরম্যান মিরোজ হোসেন, অর্জুন (২৫), নজরুল ইসলাম (৪০), আলম মোল্লা (৪৮) , মানিক হোসেনসহ (৪৭) আটজন আহত হয়। খবর পেয়ে আমিনপুর পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে সন্দেহভাজন ৮জনকে আটক করা হয়। আহতদের মধ্যে চারজনকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় আমিনপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম পিপিএম জানান, অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close