মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ২১ জুন, ২০১৮

সভাপতির চেয়ারে বসা নিয়ে

ছাত্রলীগ ও তাঁতী লীগের সংঘর্ষে আহত ২

কুমিল্লার মুরাদনগর উপজেলা ছাত্রলীগ ও তাঁতী লীগের মধ্যে সংঘর্ষে অফিস ভাঙচুরসহ দুজন আহতে হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন উপজেলা তাঁতী লীগের কর্মী জিলানী (২২) ও হাসান (২১)।

দলীয় সূত্রে জানা গেছে, স্থানীয় সংসদ সদস্য ইউছুফ আবদুল্লাহ হারুনের সমর্থক ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা আ.লীগের সভাপতির চেয়ারে বসে আলোচনা করছিলেন।

এ সময় কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের সমর্থিত তাঁতী লীগের কিছু নেতাকর্মী আ.লীগের সভাপতির চেয়ার ছেড়ে বসতে বলেন। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে দুই গ্রপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক নূরুদ্দিন সরকার রিপন বলেন, উপজেলা আ.লীগের কার্যালয়ে অবস্থিত সভাপতির চেয়ারে না বসার জন্য গত ১৫ জুন একটি নোটিস দেওয়া হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীরা তা না মেনে সভাপতির চেয়ারে অবস্থান করলে তাঁতী লীগের নেতাকর্মীরা বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগের সন্ত্রাসীরা আমার দলের নেতাকর্মীদের ওপর হামলা চালায়।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ফয়সাল আহম্মেদ নাহিদের সঙ্গে তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তা সম্ভব হয়নি। এ বিষয়ে মুরাদনগর থানার ওসি কে এম মনজুর আলম জানান, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে তৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist