চট্টগ্রাম ব্যুরো

  ১৪ মার্চ, ২০১৮

মাদক কারবারিদের হামলায় ৩ পুলিশ আহত

চট্টগ্রামের বোয়ালখালীতে পুলিশের উপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে উপজেলার গোমদন্ডী রেলওয়ে স্টেশনে এ ঘটনার পর ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, বোয়ালখালী থানার সহকারি উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন, মো. আনিস ও কনস্টেবল আবু নোমান। এ ঘটনায় গ্রেফতার পূর্ব গোমদন্ডী রোহাই পাড়ার আবদুল হাকিমের ছেলে মো. জলিলের (২৬) কাছ থেকে ৫১ টি ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

বোয়ালখালী থানার উপপরিদর্শক মো. ফারুক বলেন, সোমবার রাত ১০টার দিকে গোমদন্ডী রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী জলিলকে গ্রেফতার করে পুলিশের একটি দল। এ সময় তাকে ছাড়িয়ে নিতে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাথর ছুঁড়ে মারে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

তিনি বলেন, আহত তিন পুলিশ সদস্য বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় পুলিশের উপর হামলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। ঘটনায় জড়িত জলিলকে এসব মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist