ক্রীড়া ডেস্ক

  ১০ মে, ২০১৯

বার্সা সমর্থকদের তোপের মুখে পড়েছিলেন মেসি!

লিভারপুলের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর দলের সঙ্গে স্টেডিয়াম ছাড়া হয়নি লিওনেল মেসির। ডোপ টেস্ট সেরে এয়ারপোর্টে পৌঁছান দেহরক্ষীর সঙ্গে। সেখানে বার্সেলোনা অধিনায়ককে একা পেয়ে তোপ দাগিয়ে করে বসেন একদল সমর্থক।

নিজ মাঠে প্রথম লেগে ৩ গোলে এগিয়ে থাকার পরও লিভারপুলের কাছে ৪-০ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ওঠা হয়নি বার্সার। টানা দুই মৌসুমে প্রথমে লেগে ৩ গোলে এগিয়ে থাকার পরও প্রিয় ক্লাবের বিদায় নেওয়াটা স্বাভাবিকভাবেই মেনে নিতে পারেনি সমর্থকরা। বিশেষ করে এক দেশ থেকে উড়ে এসে যখন দলের এমন হার দেখতে হয় মেজাজ ধরে রাখা বেশ কষ্টসাধ্যই।

অ্যান্টি-ডোপিং এজেন্সির পরীক্ষা শেষে ব্যক্তিগত সহকারী ও দেহরক্ষী পেপে কোস্টাকে নিয়ে স্টেডিয়াম ছাড়েন মেসি। কাতালান পত্রিকা মুন্ডো দেপোর্তিভোর প্রতিবেদন, সেসময় বার্সা অধিনায়ককে একা পেয়ে ম্যাচে খারাপ খেলার কারণ জানতে এগিয়ে আসে একদল সমর্থক। সেসময় তাদের আচরণ ছিল বেশ আগ্রাসী।

তবে দেহরক্ষীর কারণে কোনো ক্ষতি ছাড়াই দলের সঙ্গে যোগ দিতে পেরেছেন মেসি। মুন্ডো দেপোর্তিভো জানাচ্ছে, সেসময় বেশ বিমর্ষ ছিলেন আর্জেন্টাইন তারকা। আগ্রাসী সমর্থকদের উদ্দেশে একটি কথাও উচ্চারণ করেননি তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close