ক্রীড়া ডেস্ক

  ২৪ জুলাই, ২০১৮

ফুটবলারের হাতে ফুটবলার খুন

মর্মান্তিক এক ঘটনা ঘটে গেল আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স এয়ার্সে। যেখানে আর্জেন্টাইন ফুটবলারের হাতে খুন হলেন আরেক আর্জেন্টাইন।

হঠাৎ করেই রাস্তায় তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন দুই ফুটবলার। পরে এক পর্যায়ে মারামারি বাঁধিয়ে দেন তারা। সেই মারামারিতেই প্রাণ গেল একজনের। পরশু স্থানীয় সময় সকাল সাড়ে ৬টায় রাজধানী বুয়েন্সে এয়ার্সে ছুরিকাঘাতে মৃত্যুবরণ করেছেন ফাকুন্দো এস্পিনদোলা। ২৫ বছর বয়সী এই গোলরক্ষক আর্জেন্টিনার দ্বিতীয় বিভাগের ক্লাব আলম্যাগরোর হয়ে খেলতেন।

আলম্যাগরোর হয়ে পেশাদার ফুটবলে অভিষিক্ত এস্পিনদোলা রিভার প্লেটের একাডেমি দলে বেড়ে উঠেছেন। শনিবার রাতে বুয়েনেস এইরেসের হারলিংহামের একবারে গিয়েছিলেন এস্পিনদোলা। ভোরে যখন বের হচ্ছেন তখনই ঘটে এ মর্মান্তিক ঘটনা। পুলিশ আপাতত এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজন ব্যক্তিকে আটক করেছেন। এদের একজন নাহুয়েল ওভিয়েদো। তৃতীয় বিভাগের দল সাল তেলমোর এই ফুটবলারের সঙ্গে তার এক প্যারাগুইয়ান বন্ধুকেও আটক করেছে পুলিশ।

সকাল সাড়ে ৬টায় বার থেকে বের হওয়ার পর এস্পিনদোলা ও ওভিয়েদো রাস্তায় তর্কে জড়িয়ে পড়েছিলেন। সেখান থেকে মারামারি শুরু হয়ে যায়। একপর্যায়ে অভিযুক্ত দুইজনের একজন চুরি বের করে এস্পিনদোলার গলায় বসিয়ে দেন। সঙ্গে সঙ্গে মৃত্যুবরণ করেন এই গোলরক্ষক। গাড়িতে চরে এরপর পালানোর চেষ্টা করেছিলেন ওভিয়েদো ও তার বন্ধু। কিন্তু রক্তের দাগযুক্ত সে গাড়ি আটক করে পুলিশ।

ঘটনাস্থল থেকে ১৫ ব্লক দূরে ব্যবহৃত ছুরি খুঁজে পেয়েছে পুলিশ। মারামারির কারণ এখনো জানতে পারেনি কর্তৃপক্ষ।

২৮ বছর বয়সী ওভিয়েদোর ঝামেলায় জড়ানো এই প্রথম নয়। ২০১১ সালে একটি ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে তিন বছরের নিষেধাজ্ঞা পেয়েছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist