আন্তর্জাতিক ডেস্ক

  ০৬ সেপ্টেম্বর, ২০১৯

মোদিকে ব্যতিক্রমী উপহার দেবেন পাক গায়িকা

ভারতের সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিলের পর থেকেই কাশ্মীর ইস্যুতে প্রতিবেশী পাকিস্তানের সঙ্গে নতুন করে উত্তেজনা শুরু হয়েছে। দুই দেশের উত্তেজনা কেবলমাত্র রাজনৈতিক ক্ষেত্রেই সীমাবদ্ধ নেই। বরং, খেলাধুলা ও বিনোদন জগতের মানুষরাও ঢুকে পরেছেন এর মধ্যে।

দুই দেশের বিভিন্ন ক্ষেত্রের লোকজন একে অন্যকে সুযোগ পেলেই আক্রমণ করতে ছাড়ছেন না। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দিলেন পাকিস্তানের গায়িকা রবি পিরজাদা। এই গায়িকা জানিয়েছেন, উপহার হিসেবে তিনি নরেন্দ্র মোদিকে বিষধর সাপ পাঠাবেন।

সাপ নিয়ে ছবি তুলে এরই মধ্যেই তিনি সে ছবি পোস্ট করে জানিয়েছেন, তিনি এগুলো মোদিকে উপহার হিসেবে পাঠাতে চান। তবে তার এসব ছবি দেখে তাকে পাল্টা আক্রমণ করছেন নেটিজেনরা।

সম্প্রতি তার একটি ভিডিও দেখে বোঝা গেছে পাকিস্তান থেকে ৩৭০ ধারা বাতিলের পর থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওপর তার রাগ। তিনি জানিয়েছেন, কোনোভাবেই কাশ্মীরকে পাকিস্তানের কাছ থেকে কেড়ে নিতে দেবেন না।

তিনি আরো জানিয়েছেন, ভারতীয়রা যেন কাশ্মীর নিয়ে বেশি বাড়াবাড়ি না করেন। নাহলে ভারতের সীমান্তে গিয়ে সাপ আর কুমির ছেড়ে দিয়ে আসবেন তিনি। ভারতীয়রা যাতে এবার নরকে যাওয়ার জন্য প্রস্তুত হয়ে যান, সে কথাও বলতে শোনা গেছে তাকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close