কক্সবাজার প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০১৮

কক্সবাজারে কাদের

সাজাপ্রাপ্ত তারেকের বিএনপির প্রধান হওয়া লজ্জাজনক

বিএনপি ভাঙার জন্য বিএনপিই যথেষ্টÑমন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ স¤পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিকে একটি লজ্জাজনক পরিস্থিতির মুখোমুখি করেছেন বেগম খালেদা জিয়া ও তার সন্তান। মা দুর্নীতির দায়ে সাজা পেয়ে কারান্তরীণ হয়েছেন আর তারেককে করেছেন দলটির প্রধান। এটিও রাজনীতিতে লজ্জার বিষয়। গতকাল সোমবার দুপুরে কক্সবাজার-টেকনাফ শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কে শহীদ এটিএম জাফর স্মরণে স্মৃতি তোরণ উদ্বোধনকালে কাদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি দুর্নীতিবাজদের রক্ষা করতে রাতারাতি গঠনতন্ত্রের ৭ম ধারা বাতিল করেছে। একজন সাজাপ্রাপ্ত ব্যক্তির দলের প্রধানের দায়িত্ব নেওয়া বড়ই লজ্জার। যে ব্যক্তি ভিনদেশে (লন্ডনে) নিজ দেশের দূতাবাসে হামলার ইন্ধন দিতে পারে, তার ভেতর কখনো দেশপ্রেম আশা করা যায় না। দেশের আইনশৃঙ্খলা বাহিনী তাকে ফিরিয়ে আনতে ইন্টারপোলের সহযোগিতা চেয়েছে। সাজাপ্রাপ্ত তারেক রহমানকে দ্রুত দেশে ফিরিয়ে আনা হবে।

কক্সবাজার-টেকনাফ শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের এক কিলোমিটার এলাকায় দৃষ্টিনন্দন ফলকটি উদ্বোধনকালে এমপি আবদুর রহমান বদি, সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ, জেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল মোস্তফা, সাধারণ স¤পাদক মুজিবুর রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এটি উদ্বোধনের পর মন্ত্রী উখিয়ায় রোহিঙ্গা ক্যা¤প পরিদর্শন করেন।

উল্লেখ্য, কক্সবাজারের উখিয়ার এটিএম জাফর আলম ১৯৭১ সালের ২৫ মার্চ প্রথম প্রহরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাবেক ইকবাল হলে (বর্তমান জহুরুল হক হল) পাকিস্তানি হানাদারদের প্রতিহত করতে গিয়ে শহীদ হন। তার স্মৃতির সম্মানে সড়ক বিভাগ ২২ লাখ টাকা ব্যয়ে তোরণটি নির্মাণ করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist