চাকরি ডেস্ক

  ১০ আগস্ট, ২০১৮

খাদ্য অধিদফতরে ১১৬৬ নিয়োগ

২৪ পদে ১১৬৬ জন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সরকারি প্রতিষ্ঠান খাদ্য অধিদফতর। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। পদভেদে বেতন স্কেল আট হাজার ৫০০টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

যে ২৪টি পদে নিয়োগ দেওয়া হবে : উপ-খাদ্য পরিদর্শক-২৫০টি, সহকারী উপ-খাদ্য পরিদর্শক-২৭৪টি, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর-৮টি, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর-১৫টি, উচ্চমান সহকারী-৩১টি, অডিটর-১৬টি, হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার-৬টি, ল্যাবরেটরি টেকনিশিয়ান-২টি, ফোরম্যান-১টি, সহকারী ফোরম্যান-৩টি, মেকানিক্যাল ফোরম্যান-২টি, অপারেটর-২০টি, ইলেকট্র্রিশিয়ান-৯টি, ভেহিক্যাল ইলেকট্র্রিশিয়ান-১টি, মিলরাইট-৩টি, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-৪০২টি, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর-৬টি, ল্যাবরেটরি সহকারী-৮টি, সহকারী অপারেটর-১১টি, স্টেভেডর সরদার-৬টি, ভেহিক্যাল মেকানিক-৪টি, সহকারী মিলরাইট-৫টি, সাইলো অপারেটিভ-৫৬টি ও স্প্রেম্যান-২৭টি।

বয়স : ০১-০৭-২০১৮ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদন প্রক্রিয়া : আবেদন করতে হবে অনলাইনে। http://dgfood.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে অনলাইনে আবেদন ফরম পূরণ করা যাবে।

আবেদনের শেষ তারিখ : ১৪ আগস্ট ২০১৮ বিকাল ৫টা পর্যন্ত।

সূত্র : ঢাকা টাইমস

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close