চাকরি ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৮

দিশায় কর্মকর্তা নিয়োগ

বেসরকারি উন্নয়ন সংস্থা ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্টে (দিশা) দুটি পদে মোট ২০০ জন লোক নিয়োগ হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি গত ৫ ফেব্রুয়ারি প্রথম আলোর ১৪ পৃষ্ঠায় প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটি দেশের ২০টি জেলায় দরিদ্র জনসাধারণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে ক্ষুদ্রঋণের পাশাপাশি আলোঘর কার্যক্রম, ডেইরি অ্যান্ড লাইভ স্টক ডেভেলপমেন্ট কার্যক্রম, টেকনিক্যাল ট্রেনিং, স্বাস্থ্য ও শিক্ষা ইত্যাদি কার্যক্রম বাস্তবায়ন করছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, এখানে

সিনিয়র ক্রেডিট অফিসার (গ্রেড-৩) ও ক্রেডিট অফিসার (গ্রেড-২) পদে লোক নিয়োগ করা হবে। পদ দুটিতে আবেদন করা যাবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, সিনিয়র ক্রেডিট অফিসার (গ্রেড-৩) পদে আবেদন করতে হলে প্রার্থীকে যেকোনো বিষয়ে মাস্টার্স ডিগ্রি পাস হতে হবে। অন্যদিকে, ক্রেডিট অফিসার (গ্রেড-২) পদের প্রার্থীদের স্নাতক পাস হতে হবে। উভয় পদের প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের অবশ্যই বাইসাইকেল চালানো জানতে হবে।

এসব পদে আবেদন করতে হলে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র ও জন্মনিবন্ধন সনদের কপি এবং সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজ ছবিযুক্ত (মোবাইল নম্বরসহ) দরখাস্ত পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন) দিশা, ই/১০, বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে ১১, ঢাকা-১২১৬ এই ঠিকানায় ডাকযোগে অথবা [email protected] পাঠাতে হবে।

বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন www.disabd.org এই ওয়েবসাইট।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist