বিনোদন প্রতিবেদক

  ০৩ জুন, ২০২০

ঘরেই থাকতে চান মৌটুসী

করোনাভাইরাসের সংক্রমণের কারণে দুই মাসেরও বেশি সময় বাসায় অবস্থান করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। এত দীর্ঘ সময় ঘরে থাকাটা বিরক্তিকর হয়ে উঠলেও কিছুই করার নেই। বরং সহ্য করে আছেন তিনি। এরই মধ্যে সরকার সাধারণ ছুটি বাতিল করে নিষেধাজ্ঞা তুলে নিলেও আপাতত শুটিংয়ে ফিরছেন না মৌটুসী। ঘরেই অবস্থান করতে চান তিনি।

এ প্রসঙ্গে মৌটুসী বলেন, “সরকারের লকডাউন শেষ হলেও আমি আপাতত নিজের লকডাউন ‘কন্টিনিউ’ করতে চাই। আরো কিছুদিন বুঝতে চাই, অবস্থাটা কোন দিকে যায়। এটা আমার পরিবারের জন্য। আমি চাই না বাইরে গিয়ে পরিবারকে ঝুঁকির মধ্যে ফেলতে। তাই এ সিদ্ধান্ত নিয়েছি। আগে সেফটি তারপর কাজ।”

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও চলচ্চিত্রে নিয়মিত কাজ করে আসছেন মৌটুসী। তার অভিনীত একাধিক নাটক ও চলচ্চিত্র বেশ প্রশংসাও কুড়ায় দর্শক মহলে। করোনা সংক্রমণের সময় দেশে শুটিংসহ সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় অনেকটা থেমেই যায় মৌটুসীর কাজ।

সর্বশেষ হাসান আজিজুল হকের উপন্যাস ‘আগুন পাখি’ অবলম্বনে একটি দীর্ঘ ধারাবাহিকের শুটিং করছিলেন। নাটকটি দীপ্ত টিভিতে প্রচারের জন্য নির্মাণ হচ্ছে। এ ছাড়া তৌকীর আহমেদের পরিচালনায় ‘রুপালি জ্যোৎস্না’, ও এজাজ মুন্নার ‘শহর আলী’ নামের ধারাবাহিকের কাজও করছিলেন মৌটুসী। করোনা পরিস্থিতি আরো শিথিল হলে আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন বলে জানান এ অভিনেত্রী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close