বিনোদন প্রতিবেদক

  ৩১ মার্চ, ২০২০

মিলনের ‘আজও সেই তুমি’

সকাল আহমেদের নির্দেশনায় নতুন একটি নাটকে অভিনয় করলেন আনিসুর রহমান মিলন। ‘আজও সেই তুমি’ শিরোনামের নাটকটিতে মিলনের বিপরীতে রয়েছেন নাজিয়া হক অর্ষা।

নাটকটি প্রসঙ্গে মিলন বলেন, ছোট্ট একটি ইস্যু নিয়ে গল্পটি এগিয়ে যায়। স্বামী জানে স্ত্রী মা হতে পারবে না। কিন্তু স্বামী যে বিষয়টি জানে সেটা কোনোভাবেই স্ত্রীকে বুঝতে দিতে চায় না। স্ত্রী নিজের সম্পর্কে এই বিষয়ে অবগত নয়। যে কারণে স্ত্রী চায় সন্তান নিতে। যা নিয়ে স্বামীর সঙ্গে স্ত্রীর রাগারাগিও হয়, হয় ভুল বুঝাবুঝিও। একসময় তৃতীয় একজন মানুষের কাছ থেকে স্ত্রী জানতে পারে বিষয়টি। এমনই মনস্তাত্বিক দ্বন্দ্বের গল্প নিয়ে আজও সেই তুমি নির্মিত হয়েছে।

তিনি আরো বলেন, সকালের কাজ সব সময়ই খুব ভালো হয়, যতœ নিয়ে নাটক নির্মাণের চেষ্টা থাকে তার। এই নাটকটির ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। আর অর্ষার সঙ্গে আমার রসায়নটা চমৎকার। আমাদের মধ্যে কাজের বোঝাপড়াটা এখন অনেক ভালো। যে কারণে পর্দায় অভিনয়ও জমে ওঠে।’

নির্মাতা সূত্রে জানা গেছে আগামী ঈদে মাছরাঙ্গা টিভিতে নাটকটি প্রচারিত হবে।

এদিকে এর আগে সকাল আহমেদের নির্দেশনায় মিলন-অর্ষা অভিনয় করেছেন ‘ফুলমহল’ ধারাবাহিক নাটকে। পাশাপাশি ‘লাভ বার্ড’, ‘রেড ইনভেলাব’, ‘অটল পরিবার’সহ আরো বেশ কিছু খ- নাটকেও কাজ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close