বিনোদন প্রতিবেদক

  ০৬ অক্টোবর, ২০১৯

স্বপ্নবাজির জন্য প্রস্তুত মাহী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহী। গত মাসে মুক্তি পায় তার অভিনীত চলচ্চিত্র ‘অবতার’। এবার নতুন সিনেমা ‘স্বপ্নবাজি’র জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। রায়হান রাফি পরিচালিত এ চলচ্চিত্রে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন। শোবিজের নানা বিষয় থাকবে এ সিনেমার গল্পে।

‘স্বপ্নবাজি’ প্রসঙ্গে মাহী বলেন, এটি একটি অন্য রকম গল্পের সিনেমা হতে যাচ্ছে। বর্তমানে এর জন্য প্রস্তুতি নিচ্ছি। খুব শিগগিরই শুটিং শুরু হবে। এদিকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর র‌্যাডিসন হোটেলে জমকালো এক অনুষ্ঠানে দেখা যায় মাহীকে। এ অনুষ্ঠানে মোবাইল হাতে ফটোসেশনেও অংশ নেন এই নায়িকা। মূলত চীনা কোম্পানি ভিভোর নতুন মডেলের ছয় ক্যামেরার নতুন মোবাইল ফোনের উন্মোচন অনুষ্ঠানে মাহী অতিথি হিসেবে অংশ নেন।

তবে গত বছরটা মাহীর খুব একটা ভালো কাটেনি। ‘জান্নাত’, ‘মনে রেখো’, ‘পবিত্র ভালোবাসা’ নামের ছবিগুলো এ সময় মুক্তি পাবার পর আশানুরূপ ফলাফল পায়নি। তবে এরই মধ্যে সংগীতনির্ভর আরেক চলচ্চিত্র ‘দাগা’তে কাজ করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। চলচ্চিত্রটি নির্মাণ করেন রায়হান রাফি। মাহী বলেন, বড় বাজেটের কাজ এটি। সিলেটের সুনামগঞ্জের একটি হাওরে ও ঢাকার বিশাল সেটে এর শুটিং করা হয়েছে। এ চলচ্চিত্রে কাজ করতে গিয়ে ভিন্ন রকম এক অভিজ্ঞতা হয়েছে। নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে পেরেছি। আশা করি, ‘দাগা’ সবার ভালো লাগবে।

চলতি বছর মাহীর হাতে রয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’সহ বেশ কয়েকটি চলচ্চিত্র। এর মধ্যে ‘আনন্দ অশ্রু’র কাজ শেষ পর্যায়ে রয়েছে। এ সিনেমায় তার নায়ক সায়মন সাদিক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close