বিনোদন ডেস্ক

  ১৮ মে, ২০১৯

গান ছাড়ছেন ব্রিটনি

মার্কিন পপশিল্পী ব্রিটনি স্পিয়ার্স। বিশ্বজুড়ে নিজের গ্ল্যামার আর পারফরম্যান্সের কারণে বরাবরই ছিলেন হট ফেভারিট। বিশেষ গায়কি ভঙ্গির মাধ্যমে পপগানকে নিয়ে গিয়েছিলেন এক অনন্য উচ্চতায়। তার প্রথম অ্যালবাম ‘বেবি ওয়ান মোর টাইম’। ১৯৯৯ সালে বাজারে রেকর্ডসংখ্যক কপি বিক্রি হওয়ার গৌরব অর্জন করেছিল অ্যালবামটি। এবার দুনিয়াজুড়ে ছড়িয়ে থাকা ব্রিটনির ভক্তদের জন্য দুঃসংবাদ। আর কখনোই গানের পারফর্ম করতে পারবেন না প্রিয় এই শিল্পী। বিষয়টি জানিয়েছেন ব্রিটনির ম্যানেজার নিজেই।

ব্রিটনির ম্যানেজার ল্যারি রুডলফ বলেন, ‘আমার জীবনের অর্ধেক সময় আমি পার করেছি ব্রিটনির দেখা শোনার জন্য। ব্রিটনির প্রথম অ্যালবাম প্রকাশ হতে এখন পর্যন্ত ওর পেছনে ছায়ার মতো ছিলাম। সে অনেকটা আমার মেয়ের মতো। কিন্তু সম্প্রতি সে ভীষণ মানসিক বিপর্যয়ে ভুগছে। আর যে কারণে লাসভেগাসে বসবাসরত বাড়িটিও বিক্রি করে দিয়েছেন ৩৭ বছর বয়সী এ তারকা।’

কারণ হিসেবে রুডলফ বলেন, ব্রিটনির বাবা জ্যামি স্পিয়ার্স ব্রিটনির জীবনে অযাচিত হস্তক্ষেপ করছেন। তার ইচ্ছার বিরুদ্ধে তাকে মানসিক চিকিৎসার জন্য জোর দিয়ে তার জীবনকে বিষিয়ে তুলেছেন, এ নিয়ে লস অ্যাঞ্জেলেসের আদালতে মামলাও নাকি চলছে। ব্রিটনির পক্ষে অবশ্য কথা বলেছেন তার মা লিন। আদালতের কাছে তার মা লিন জানিয়েছেন, ব্রিটনির ওপর তার বাবার এ হস্তক্ষেপ বন্ধ হওয়া উচিত। কারণ ব্রিটনি এখন যথেষ্ট প্রাপ্তবয়স্ক হয়েছে। ২০০২ সালে ব্রিটনি বাবা জেমি স্পিয়ার্সের সঙ্গে তার মা লিন স্পিয়ার্সের বিবাহ বিচ্ছেদ ঘটে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close