বিনোদন প্রতিবেদক

  ২৭ এপ্রিল, ২০১৯

বিন্দু কনার নতুন ফোকগান

শ্রোতা-দর্শকদের জন্য নতুন গান নিয়ে আসছেন বিন্দু কনা। ফোক ঘরানার এ গানের নাম ‘মনের সুখে আমার মুখে’। গানটি লিখেছেন নতুন গীতিকবি সৈয়দ দুলাল এবং সুর সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

নিজের নতুন ফোকগান নিয়ে বিন্দু কনা বলেন, ‘সত্যি বলতে কী আমার তো ফোকগান গাইতেই বেশি ভালো লাগে। যে কারণে এ গানটি গাওয়ার সময়ও নিজের মধ্যে ভীষণ ভালো লাগা কাজ করছিল। গানটির কথা এবং সুর সংগীত আমার কাছে ভালো লেগেছে। আমি খুবই আশাবাদী যে, এ গানটিও শ্রোতা-দর্শকের ভালো লাগবে।’

বিন্দু কনা জানান, তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ওর্ণি রেকর্ডস’য়ে গানটি প্রকাশ পাবে। এদিকে গতকাল বিন্দু কনা বাংলাভিশনের একটি রমজানের শোর রেকর্ডিংয়ের কাজে অংশ নিয়েছেন। সেখানে রেকর্ডিং শেষেই তিনি গাজীপুর কোনাবাড়ীতে একটি স্টেজ শোতে অংশ নেন। আগামী ২৮ এপ্রিল বিন্দু কনা পাবনাতে এবং ১ মে বরিশালে একটি স্টেজ শোতে পারফর্ম করবেন। বিন্দু কনার গানের গুরু ওস্তাদ আবুল কালাম আজাদ। তার কাছেই বেশ কিছুদিন গানে তালিম নিয়েছেন। আবুল কালাম আজাদ মান্নান বয়াতীর চাচা। ‘ওর্ণি রেকর্ডস’-এ প্রথম গান হিসেবে প্রকাশিত হয়েছে ইবরার টিপু ও বিন্দু কনার দ্বৈত সংগীত ‘এত কাছে এসেছি’ গানটি। এ গানটির সুর সংগীত করেছেন ইবরার টিপু। লিখেছেন রবিউল ইসলাম জীবন। প্রকাশিত হয়েছে মোবাশে^রের লেখা ও ইবরার টিপুর সুর সংগীতে বিন্দু কণার একক গান ‘পোষা পাখি পোষ মানে না’ গানটিও। দুটি গানই শ্রোতা-দর্শক বেশ পছন্দ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close