বিনোদন ডেস্ক

  ২৭ এপ্রিল, ২০১৯

অনুরাগীদের বিস্মিত করেন সানি!

সানি লিওনকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। তার পরও ভাঙাগড়ার এক খেলায় মেতেছেন তিনি। পুরোনো জীবন ছেড়ে নিজেকে নতুনভাবে গড়ার স্বপ্নে এখন বিভোর তিনি। কেউ কেউ বলছেন, সানির জীবন এখন একটি খোলা বই। বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর : দ্য আনটোল্ড স্টোরি’ দেখে যে কেউ সহজেই পরিদর্শন করতে পারবেন তার জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়গুলো। যতবারই তিনি আলাপের চেয়ারে বসেন, ততবারই অনুরাগীদের বিস্মিত করেন। মন জয় করে নেন।

সম্প্রতি ফিল্মফেয়ারের সঙ্গে আলাপে বসেছিলেন সানি লিওন। র‌্যাপিড ফায়ার রাউন্ডে এ লাস্যময়ীকে জিজ্ঞেস করা হয় জীবনের প্রথম চুম্বনস্মৃতি সম্পর্কে। মনখোলা এ অভিনেত্রী বলেন, সেই স্মৃতি আজীবন বয়ে বেড়াবেন তিনি। তবে সেই স্মৃতি সুখকর নয়।

প্রথম চুম্বনের স্মৃতিমধুর না হয়ে কেন তবে তিক্ত হলো? সেই ঘটনার বর্ণনা করে সানি লিওন বলেন, সেসময় স্কুলে পড়তেন তিনি। ছিল এক প্রেমিক। প্রথম চুম্বনের স্মৃতি তারই সঙ্গে। কিন্তু চুমু দিতে গিয়ে বাবার কাছে হাতেনাতে ধরা পড়ে যান! আর এরপর পরিবারে দারুণ ঝড় বয়ে গিয়েছিল।

প্রাপ্তবয়স্ক ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বলিউডে ক্যারিয়ার শুরু করা সানি লিওন গত বছর প্রকাশ্যেই প্রথমবার পর্নো দেখার অনুভূতি ব্যক্ত করেছিলেন। নতুন প্রজন্মের কাছে ‘বলিউডের লায়লা’খ্যাত এ অভিনেত্রী বলেন, জীবনে প্রথমবার পর্নো দেখার পর তিনি যথেষ্ট বিরক্ত হয়েছিলেন এবং কখনোই ভাবেননি চরম বিরক্তিকর এ ইন্ডাস্ট্রিতে এক দিন তাকেও যুক্ত হতে হবে। ২০১২ সালে প্রাপ্তবয়স্ক সিনেমার দুনিয়া ছাড়েন সানি লিওন। বলিউডে শুরু করেন নতুন যাত্রা।

জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন। তিনি ‘জিসম টু’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পেহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘তেরা ইন্তেজার’ ও নিজের জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর’-এ অভিনয় করেছেন। এবার ‘বীরমাদেবী’র মাধ্যমে তামিল সিনেমায় পা রাখতে চলেছেন সানি। মালয়ালাম চলচ্চিত্রেও কাজ করছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close