বিনোদন প্রতিবেদক

  ১০ মার্চ, ২০১৯

নিরবের সাফল্যে খুশি শাকিব

মালয়েশিয়ার ছবিতে নিরবের অভাবনীয় সাফল্য অর্জনে খুশি ঢাকাই ছবির বর্তমান সুপারস্টার শাকিব খান। থাকে অভিনন্দন জানিয়ে শাকিব খান বলেন, আমাদের দেশের একজন নায়কের অভিনয়ে মুগ্ধ অন্য দেশের নাগরিকরা। এটা আমাদের জন্য একটা বড় প্রাপ্তি। বাংলা সিনেমার পড়ন্ত লগনে নিরব নতুন আশা জাগিয়েছে মন্তব্য করে শাকিব আরো বলেন, নিরবের এখন উচিত হবে নিজের অভিনয়, ক্যারিয়ারের প্রতি আরো মনোযোগী হওয়া। এদিকে শাকিব খানের মুখে এমন প্রশংসাসূচক বক্তব্য শুনে নিরবও খুশি। এ বিষয়ে নিরব বলেন, শাকিব ভাইয়ের মতো সুপারস্টারের কাছ থেকে এমন প্রশংসা শুনে অনেক ভালো লাগছে। আমার ছবির সাফল্যে তিনি অনেক খুশি হয়েছেন।

শাকিব সব সময়ই নানা পরামর্শ দেন জানিয়ে নিরব আরো বলেন, মালয়েশিয়া থেকে দেশে ফিরেই শাকিব ভাইয়ের সঙ্গে দেখা করেছি। তিনি আমাকে নিয়মিত এমন ভালো কাজের সঙ্গে থাকার পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, গত ২৮ ফেব্রুয়ারি মালয়েশিয়ার ১১৬টি হলে মুক্তি পেয়েছে ‘বাংলাশিয়া ২.০’ সিনেমাটি। প্রথম সপ্তাহেই সিনেমাটি বাজেটের টাকা ঘরে তোলে। পাঁচ বছর আগে এ ছবিতে অভিনয় করেছিলেন নিরব। তার বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের তারকা আতিকা সুহাইমি। তবে ছবিটি প্রদর্শনী নিষিদ্ধ করেছিল মালয়েশিয়ার সরকার। ছবির ৩১টি দৃশ্য মালয়েশিয়ার সরকারের বিপক্ষে গেছে বলে অভিযোগ আনা হয় সরকারের পক্ষ থেকে। অবশেষে ওসব দৃশ্য কাটছাঁটের পর গত ১২ ফেব্রুয়ারি ছবিটির ওপর নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়। আগের নাম পাল্টে নতুন করে সিনেমার নাম দেওয়া হয় ‘বাংলাশিয়া ২.০।’ ছবিটির এমন সাফল্যে নিরবকে নিয়ে নতুন ছবি নির্মাণের কথা ভাবছেন ‘বাংলাশিয়া ২.০’র প্রযোজক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close