বিনোদন ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

অভিনয়ে ফিরছেন নিক

আমেরিকান অভিনেতা ও সংগীতশিল্পী নিক জোনাস। সম্প্রতি ভারতীয় সাবেক বিশ্বসুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করে বেশ আলোচনায় আসেন তিনি। তবে এবার গানে না হলেও অভিনয়ে ফিরছেন নিক। তার ‘জুমানজি : ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিটি মুক্তি পায় ২০১৭ সালে। আর এ ছবিতেই অ্যালেক্স চরিত্রে অভিনয় করেন নিক। এ জুমানজি সিনেমার সিক্যুয়াল নির্মিত হতে যাচ্ছে। তাতে আবারো দেখা যাবে তাকে।

জুমানজি ছবির প্রযোজনা প্রতিষ্ঠান সনি পিকচার্সের বরাতে জানা গেছে, অ্যালেক্স চরিত্রটি নিয়ে আবার ভাবার সময় হয়েছে। আর এ চরিত্রে ফিরছেন নিক জোনাস। ছবিতে অভিনয় করবেন আগের অভিনয়শিল্পীরাই অর্থাৎ ডোয়াইন জনসন, জ্যাক ব্ল্যাক, কেভিন হার্ট, ক্যারেন গিলান। ছবিটি পরিচালনা করবেন জ্যাক কাসডান।

জুমানজি ছবিটি তৈরি হয়েছে ক্রিস ভ্যান আলবার্সের লেখা ছোটদের ফ্যান্টাসি মূলক বই থেকে। এখানে একটি খেলার কথা বলা হয়েছে। যেটি চারজন মিলে জুমানজি বোর্ডের সাহায্যে খেলে। ১৯৯৫ সালে মুক্তি পায় জুমানজির প্রথম সিনেমা। রবিন উইলিয়ামস পরিচালনা করেন সেটি। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল যাথুরা : আ স্পেস অ্যাডভেঞ্চার। এটি জুমানজির কোনো সিক্যুয়াল নয়, বরং স্বতন্ত্র

একটি সিনেমা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close