বিনোদন প্রতিবেদক

  ০৪ ফেব্রুয়ারি, ২০১৯

পুলিশ সপ্তাহে নাচবেন তারিন ও সোহাগ

পুলিশ সপ্তাহ উপলক্ষে আজ রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য এক অনুষ্ঠানের। এ আয়োজনের সাংস্কৃতিক পর্বে পারফর্ম করবেন নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ ও মডেল অভিনেত্রী তারিন জাহান। পাশাপাশি অনুষ্ঠানটির কোরিওগ্রাফি করবেন সোহাগ নিজেই।

এ বিষয়ে সোহাগ বলেন, ‘পুলিশ সপ্তাহ উপলক্ষে এ আয়োজনে আমার কোরিওগ্রাফিতে নাচবেন তারিন সঙ্গে থাকছি আমিও। আমাদের সঙ্গে অংশ নেবেন ডান্স গ্রুপের প্রায় ২০ জন সহশিল্পী। ভাষার মাস সামনে রেখে দেশাত্মবোধক গানের সঙ্গে নৃত্যের কোরিওগ্রাফিতে সাজানো হয়েছে এ অনুষ্ঠান। আশা রাখি উপস্থিত দর্শকদের ভালো লাগবে।’ জানা যায়, সদ্য প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুলকে সম্মান জানিয়ে ‘সব কটা জানালা’ গানটি দিয়ে শুরু হবে এ আয়োজনের সাংস্কৃতিক পর্ব। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

এদিকে মাঝে ভোট প্রচারণায় ব্যস্ত ছিলেন তারিন। বর্তমানে আবার ব্যস্ত হচ্ছেন মঞ্চ, নাটক এবং নাচের শো নিয়ে। আর সোহাগ সম্প্রতি বাংলাদেশ ও ভারতের যৌথ আয়োজনে কলকাতায় একটি শো করে এসেছেন। পাশাপাশি বাংলাদেশের নৃত্যাঙ্গনে অসামান্য অবদান রাখার জন্য কলকাতার ‘ত্রিধারা’ উৎসবে ইভান শাহরিয়ার সোহাগকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এ ছাড়াও নিয়মিত বিভিন্ন প্রোগ্রামে শো করছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close