বিনোদন প্রতিবেদক

  ০৩ ফেব্রুয়ারি, ২০১৯

ভালোবাসা দিবসে সিঁথির ‘তুমি নেই’

ভালোবাসা দিবসে দেশের বিভিন্ন অডিও ভিডিও প্রযোজনা সংস্থা তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে সবচেয়ে ভালো ভালো কাজগুলো দর্শক শ্রোতাদের উপহার দেওয়ার চেষ্টা করেন। সেই লক্ষ্যে বর্তমান সময়ের আলোচিত অডিও ভিডিও প্রযোজনা সংস্থা ‘ধ্রুব মিউজিক স্টেশন’ শ্রোতা দর্শকের জন্য নিয়ে আসছে সিঁথি সাহার নতুন মৌলিক গান। সিঁথির নতুন গান ‘তুমি নেই’। ‘ধ্রুব মিউজিক স্টেশন’ থেকে চলতি সপ্তাহের শেষপ্রান্তে প্রকাশ পাবে। গানটি লিখেছেন গৌরব মন্ডল জন, সুর করেছেন সাঈদ তামিম এবং সংগীতায়োজন করেছেন অমিত চ্যাটার্জি। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। সিঁথি জানান মিউজিক ভিডিওটিতে তার সঙ্গে মডেল হিসেবে আছেন মডেল ও অভিনেতা এ বি এম সুমন।

গানটি প্রসঙ্গে সিঁথি সাহা বলেন, ভালোবাসা দিবসে প্রকাশের লক্ষ্যেই গানটি আমি গেয়েছি। গানটির কথা, সুর সংগীতায়োজন আমার কাছে এতে ভালো লেগেছে যে, নিজের গান নিজেই সারা ক্ষণ গুন গুন করে গাই। এর আগে কোনো গানের ক্ষেত্রে এমন হয়নি। আবার সাধারণত গানে মডেল হিসেবে নিজেকে উপস্থিত করতে আমি ভীষণ লজ্জাবোধ করি। সঙ্গে যদি আবার ছেলে মডেল থাকে তখন সেটা যেন আরো বেড়ে যায়। কিন্তু এই গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করতে এ বি এম সুমন, শাহরিয়ার পলক দুজনই আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। যে কারণে মিউজিক ভিডিওতে আমার উপস্থিতিটা প্রাণবন্ত হয়েছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আশা করি, গানটি শ্রোতা দর্শকের ভীষণ ভালোলাগবে।’

সিঁথি জানান, বিগ বাজেটে নির্মিত ‘তুমি নেই’ গানটি ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশের উদ্যোগ নেওয়ায় তিনি দারুণ খুশি। সিঁথি বলেন, ধ্রুব দাদার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ তার মিউজিক স্টেশন থেকে গানটি প্রকাশের উদ্যোগ নেওয়ার জন্য। সিঁথির সর্বশেষ প্রকাশিত গান ছিল ‘আঙুল ছুঁয়েছে আঙুল তোমার’। এটি লিখেছিলেন কবির বকুল এবং সুর করেছিলেন সিঁথি সাহা নিজেই। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন সিয়াম আহমেদ ও তানজিন তিশা। পরবর্তী সময়ে গানটি ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ সিনেমাতেও ব্যবহৃত হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close