বিনোদন প্রতিবেদক

  ০৪ জানুয়ারি, ২০১৯

৪ নির্মাতার ১৫ নাটক

সমুদ্রসৈকত কক্সবাজারের মনোরম লোকেশনে নির্মিত হয়েছে ১৫টি একক নাটক। বছরের শুরুতে ডিভাইন মাল্টিমিডিয়ার প্রযোজনায় এই ১৫টি নাটকের শুটিং সম্পূর্ণ হয়েছে। ড্রিমার্স ক্রিয়েশনের তত্ত্বাবধানে নাটকগুলো পরিচালনা করেছেন সাখাওয়াত মানিক, রাফাত মজুমদার রিংকু, হাসান ফুয়াদ ও মাহমুদ হাসান রানা।

নাটকগুলোতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, শ্যামল মাওলা, নজরুল রাজ, মৌসুমী হামিদ, শবনম ফারিয়া, মিথিলা, এস এন জনি, জাহারা মিতু, জয়নাল জ্যাক, আরিয়াসহ আরো অনেকে।

নাটকগুলো নিয়ে নির্মাতা সাখাওয়াত মানিক বলেন, ডিভাইন মাল্টিমিডিয়ার প্রযোজনায় ১৫টি নাটকের মাঝে আমার পরিচালানায় নির্মিত হয়েছে ৪টি নাটক। ভিন্ন ভিন্ন গল্পে প্রতিটি নাটকের মাঝেই ভিন্নতা রয়েছে। এর মধ্যে আমার রচনায় ‘এখানেই বসন্ত’, এস সিরাজির রচনায় ‘বেদন’, শ্যামলা মাওলার রচনায় ‘তিক্ত হানিমুন’, মুনতাহা ব্রিতার রচনায় ‘যাকে প্রেমিক বলা যায়’ নাটকগুলো নির্মিত হয়েছে। আশা রাখি দর্শকদের ভালো লাগবে।

পরিচালক মাহমুদ হাসান রানা বলেন, দর্শকদের চাহিদার কথা বিবেচনা করেই আমরা নতুন বছরে উপহার দিতে নাটকগুলো সফলভাবে নির্মাণ করেছি। এর মাঝে আমার পরিচালনায় নির্মিত হয়েছে ৩টি নাটক। সেতু আরিফের রচনায় নির্মিত হয়েছে ‘প্রেমের গল্পে পিছুটান থাকতে নেই’, রুহুল আমিনের রচনায় ‘কিপ্টা জামাই’ ও সেতু আরিফের রচনায় ‘সুখ পাখির ডানা’ নাটকটি।

নির্মাতা সূত্রে জানা গেছে, শিগগিরই নাটকগুলো বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close