বিনোদন প্রতিবেদক

  ১৪ জুলাই, ২০১৮

ঋত্বিক ঘটককে নিয়ে মঞ্চনাটক

বাংলা চলচ্চিত্র তার হাতে ঋদ্ধ হলেও মঞ্চে তাকে কখনো দেখা যায়নি। তাই তো এবার তাকে নিয়ে মঞ্চে আসছে নাটক। আর নাটকের নাম তার নামের সঙ্গেই মিল রেখে রাখা হয়েছে ‘ঋত্বিক’। নাট্যদল ‘থিয়েটার ৫২’-এর প্রযোজনায় রাজধানীর নাটক সরণির (বেইলী রোড) মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম মিলনায়তনে আগামী ২১ জুলাই সন্ধ্যায় নাটকটির উদ্বোধনী মঞ্চায়ন হবে বলে জানা গেছে। নাটকটি রচনা ও নির্দেশনা দিচ্ছেন মিজানুর রহমান। ‘থিয়েটার ৫২’র চতুর্থ প্রযোজনা হিসেবে মঞ্চে আসছে ‘ঋত্বিক’। নাটকের নাম ভূমিকায় অভিনয় করছেন গোলাম শাহরিয়ার সিক্ত।

এই অভিনেতা বলেন, আমরা চেষ্টা করছি ভালো একটি নাটক দর্শকের সামনে নিয়ে আসতে। একই সঙ্গে ঋত্বিক ঘটকের মতো একজন বরেণ্য ব্যক্তিত্বকে মঞ্চের দর্শকের সামনে তুলে ধরতে। আশা করছি, ভালো কিছু হবে। এই নাটকে ঋত্বিক ঘটকের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন জয়িতা মহলানবীশ। এ ছাড়া অন্যান্য চরিত্রে আছেন নজরুল, আদিব, আদ্রিতা, রনি, রাশেল, আইরিন ও তারেক।

নাটকটির মঞ্চ ও আবহ সংগীত পরিকল্পনা করছেন মিজানুর রহমান। আলোক পরিকল্পনা করছেন আসলাম অরণ্য এবং পোশাক পরিকল্পনা করছেন জয়িতা মহলানবীশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist