বিনোদন প্রতিবেদক

  ২০ এপ্রিল, ২০১৮

কলকাতার ছবিতে আলমগীর

দীর্ঘদিন ধরেই অভিনয়ে অনুপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর। তবে ফিরে এলেন নিজের নির্মিত ছবি ‘একটি সিনেমার গল্প’ দিয়ে। ছবিটি পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেন তিনি। এ ছবিতে অভিনয় করেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা। এবার সেই ঋতুপর্ণার অনুরোধে কলকাতার সিনেমায় অভিনয় করছেন আলমগীর।

বর্তমানে উত্তর কলকাতার বিখ্যাত লাহা বাড়িতে সেই ছবির শুটিংয়ে ব্যস্ত চিত্রনায়ক আলমগীর। ছবির নাম ‘আমার লবঙ্গতা’। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের রজনী উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি।

কলকাতার ছবিতে অভিনয় প্রসঙ্গে আলমগীর বলেন, এই ছবির ডিরেক্টর কে, প্রযোজক কে, কারা অভিনয় করছে তার কিছুই জানতাম না। কিন্তু ঋতু আমাকে ফোন করে বলল, তোমাকে এই ছবিতে অভিনয় করতেই হবে। আমি জবাবে তাকে বললাম, এখনতো আমি ছবি করি না। ছবি করে এখন আর আগের মতো আনন্দ পাই না। ঋতু হচ্ছে আমার ঘরের মেয়ের মতো, সে যেহেতু রিকোয়েস্ট করেছে ফলে কিছুই আর জিজ্ঞেস না করে ছবি করতে কলকাতায় এলাম।

‘আমার লবঙ্গতা’ ছবিটি পরিচালনা করছেন বাপ্পা বন্দোপাধ্যায়। ছবিতে আলমগীর ছাড়াও অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রনীল সেনগুপ্ত, পার্থসারথি দেব, ভাস্বর বন্দ্যোপাধ্যায় এবং পূজা দত্ত। ছবিতে সংগীত পরিচালনা করছেন বাপ্পী লাহিড়ী। গান গেয়েছেন বাপ্পী লাহিড়ী, শান, অলকা ইয়াগনিক, সাধনা সরগম ও অন্বেষা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist